সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে বাদাঘাট পাবলিক বিদ্যালয়ে দু’দল শিক্ষার্থীদের সংঘর্ষ : আহত ১৫

2.-daily-sylhet-sanggarsho-news-4তাহিরপুর প্রতিনিধি: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ে আজ শনিবার বেলা ১১ টার দিকে দু’দল শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষে ১৫শিক্ষার্থী আহত হয়েছে। আহতদেরকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষে আহত নবম শ্রেণীর শিক্ষার্থীরা হল,আছপিয়া,তপু,স্বাধীন,রকি আহমেদ,হামিদ,তানবির,মোফাজ্জল,আকিক ও শিপন। অপর দিকে দশম শ্রেনীর আহত শিক্ষার্থীরা হল,রাসেল,মনির,আজিজুল,সাইফুর ও সাইকুল।

শিক্ষক,শিক্ষার্থী ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে কিছু দিন পূর্বে ফুটবল খেলার মাঠে তর্কবিতর্ক হয়েছিল। এরপর থেকে দু-শেনীর বেশ কিছু শিক্ষার্থীদের মধ্যে বিরোধ চলে আসছিল। আজ সকালে এরই জের ধরে বিদ্যালয়ে পাঠদান কালে শ্রেনী কক্ষ থেকে বেড়িয়ে এসে বিদ্যালয় চত্বরে দু’দল শিক্ষার্থী সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে প্রধান শিক্ষক বেলা ১২টার দিকে বিদ্যালয়ের ছুটি ঘোষণা করেন। বিদ্যালয় ছুটি ঘোষণার পর পরই প্রায় ১৮’শ শিক্ষার্থী পাঠ গ্রহন না করে বাড়ি ফিরে যেতে বাধ্য হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুল ইসলাম দানু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পরিবেশ অনুকুলে না থাকায় ফের সংঘর্ষের আশংকায় বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের ১২টার দিকে ছুটি দিয়ে বাড়ি পাঠিয়ে দিয়েছি। আগামী কাল রবিবার সকালে সকল অভিবাবকদের কে নিয়ে বসব। এবং এ বিষয়ে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বিস্তারীত জেনে সুষ্ট সমাধান করা হবে। তাহিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: