সর্বশেষ আপডেট : ১৯ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফিরছেন ডিপজল

Dipjolবিনোদন ডেস্ক::
জনপ্রিয় অভিনেতা ডিপজল। খল চরিত্রের পাশাপাশি ছবির প্রধান নায়ক চরিত্রে অভিনয় করেও দর্শকের কাছে প্রশংসিত হয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে বড় পর্দা থেকে নিজেকে গুটিয়ে রাখলেও আবারও ফিরছেন তিনি। নিজের প্রযোজনা সংস্থা থেকে চারটি ছবি নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তিনি। আর ছবিগুলোর কাহিনী লেখার জন্য দায়িত্ব দিয়েছেন বড় পর্দার জনপ্রিয় চিত্রনাট্যকার ছটকু আহমেদকে। দুই দিন আগে ডিপজলের ফুলবাড়িয়ার বাসায় দেখা করে এসব বিষয় চূড়ান্ত করেছেন তিনি।

এ প্রসঙ্গে ছটকু আহমেদ বলেন, ডিপজলের আমন্ত্রণে তার বাসায় গিয়ে ছবিগুলোর বিষয়ে কথা বললাম। তিনি খুবই উৎসাহী। চলচ্চিত্রকে এখনও অনেক ভালোবাসেন তিনি। আমার লেখা স্ক্রিপ্টেই ছবিগুলো নির্মাণ হবে। আমাকে এজন্য সাইনিং মানিও দিয়েছেন তিনি। ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’ ছবিগুলো যেমন ছিল ঠিক সেই ঘরনার গল্পের ছবি লিখছি। এরই মধ্যে একটি গল্প লেখার কাজ শেষ হয়েছে। চারটি ছবির মধ্যে একটি ছবি পরিচালনার দায়িত্ব পেয়েছি আমি। খুব শিগগিরই ছবিগুলোর কাজ শুরু করবেন বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, ডিপজল সর্বশেষ জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক দামে কেনা’ ছবিতে অভিনয় করেন। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিতে আরো অভিনয় করেন মাহি ও বাপ্পি চৌধুরী। ডিপজল অভিনীত অন্যান্য জনপ্রিয় ছবির তালিকায় রয়েছে ‘টাকার পাহাড়’, ‘নায়ক’, ‘হাবিলদার’, ‘কাটারাইফেল’, ‘কাটা লাশ’, ‘তেজী’, ‘মন’, ‘আম্মাজান’, ‘কোটি টাকার কাবিন’, ‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘জমিদার’, ‘মানিক রতন দুই ভাই’ প্রভৃতি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: