সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা বিদ্রুপ করলেন শাহরুখ-আমিরকে

full_148947574_1472276226বিনোদন ডেস্ক: ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের বিদ্রুপের শিকার হলেন শাহরুখ খান ও আমির খান। সারোগেসির মাধ্যমে সন্তান নেয়ায় বলিউডের দুই সুপারস্টারকে নিয়ে মন্তব্য করলেন এ মন্ত্রী।

সুষমার মতে, তারকাদের বিলাসিতার কারণে জরায়ু ভাড়া করে সন্তান নেয়া এখন ফ্যাশন হয়ে দাঁড়াচ্ছে। কারো নাম উল্লেখ না করে তিনি বলেন, কিছু সেলিব্রিটির ঘরে ছেলে ও মেয়ে সন্তান রয়েছে। তারপরও তারা সারোগেসির মাধ্যমে পুনরায় সন্তান নিচ্ছেন।

শাহরুখ-গৌরি দম্পতির ঘরে রয়েছে তিন সন্তান— আরিয়ান, সুহানা ও আব্রাম। এর মধ্যে জরায়ু ভাড়া করে আব্রামের বাবা-মা হন এ দম্পতি। অন্যদিকে প্রথম স্ত্রী রীনা দত্তের তরফে দুই সন্তান জুনায়েদ ও ইরার বাবা আমির খান। সারোগেসি পদ্ধতিতে মাতৃত্বের স্বাদ নেন আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও। এছাড়া সম্প্রতি একই পদ্ধতিতে বাবা হয়েছেন অবিবাহিত তারকা তুষার কাপুর।

দেশটির মন্ত্রীদের নিয়ে গঠিত একটি কমিটি বুধবার সারোগেসি সম্পর্কিত একটি বিল অনুমোদন করে। ওই বিলে বাণিজ্যিক সারোগেসির বিরোধিতা করা হয়। শুধু আইন মতে বিবাহিত দম্পতিরাই সারোগেসির মাধ্যমে সন্তান নিতে পারবেন। ওই কমিটির নেতৃত্ব দিচ্ছেন সুষমা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: