সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২৬ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাহুবলি-টু’ নিয়ে নির্মাতার লুকোচুরি

Bahubali1472177048বিনোদন ডেস্ক :
২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের অন্যতম জনপ্রিয় সিনেমা ‘বাহুবলি-দ্য বিগিনিং’। সিনেমাটি যারা দেখেছেন তাদের মনে একটাই প্রশ্ন, ‘কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করলেন?’

দর্শকের সেই আগ্রহ যেন ‘বাহুবলি-দ্য কনক্লুশন’ সিনেমা মুক্তি পর্যন্ত বজায় থাকে এবং কোনোভাবেই যেন আসল কারণ ফাঁস না হয় সেজন্য সব ধরনের সতর্কতা বজায় রাখছেন নির্মাতা।

এখন পর্যন্ত বাহুবলিকে হত্যার রহস্য জানতেন দুই জন ব্যক্তি। একজন চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ এবং অন্যজন পরিচালক এসএস রাজামৌলি। সম্প্রতি বাহুবলিকে হত্যা রহস্যের সেই আলোচিত দৃশ্যটির দৃশধারণের কাজ করা হয় বলে প্রকাশিত একটি প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রতিবেদনে বলা হয়েছে, শুধুমাত্র চারজন ব্যক্তিকে নিয়ে এ দৃশ্যটি শুটিং করা হয়েছে। এমনিতে শুটিং সেটে শত শত লোকজন থাকলেও দৃশ্যটিধারণের আগে রাজামৌলি মাত্র চারজন ব্যক্তিকে সেটে রেখেছিলেন। তাদের একজন কাটাপ্পা চরিত্র অভিনেতা সত্যরাজ, বাহুবলি অর্থাৎ প্রভাস, সিনেমাটোগ্রাফার সেনথিল এবং প্রযোজক শভু।

রাজামৌলি নাকি চাইছেন না এতদিন ধরে যে রহস্যটি তিনি দর্শক মনে জাগিয়ে রেখেছেন এখন এসে সেটি ফাঁস হয়ে যাক। এজন্যই তার এই লুকোচুরি।

‘বাহুবলি-দ্যকনক্লুশন’ সিনেমাটিতে অভিনয় করছেন প্রভাস, রানা দাগ্গুবতি, তামান্না, আনুশকা শেঠী, সত্যরাজ, রামায়া কৃষ্ণা সহ অনেকে। আগামী ২৮ এপ্রিল মুক্তি পাবে সিনেমাটি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: