সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জকিগঞ্জে পিকআপ ট্রাকসহ মাদক আটকের ঘটনা পত্রিকায় প্রতিবাদ বিজ্ঞাপন দিয়ে ধামচাপার চেষ্টা

01.-daily-sylhet-jakiganj-newsজকিগঞ্জ সংবাদদাতা: জকিগঞ্জে ফেন্সিডিল বোঝাই পিকআপ আটক করে ছেড়ে দেয়ার ঘটনায় সিলেটের পুলিশ সুপার বরাবরে গণস্বাক্ষরিত অভিযোগের সূত্র ধরে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর থেকে জকিগঞ্জ থানা পুলিশের একটি অংশ ও মাদক ব্যবসায়ীরা ধামাচাপা দিতে তৎপর হয়ে উঠেছে।

বৃহস্পতিবার স্থানীয় একটি পত্রিকায় একাধিক মাদক মামলার আসামী ব্যবসায়ী জালাল উদ্দিন বিজ্ঞাপন প্রতিবাদ দিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা করেন। পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগে এই জালাল উদ্দিনের পিকআপ গাড়ী সিলেট ন-১১-২০৯৪ থেকে ১২ আগষ্ট ভোর রাতে গঙ্গাজলে বাজার এলাকা থেকে মাদকের বড় চালান আটক করে ছিলো জকিগঞ্জ থানা পুলিশের এ.এসআই মতিয়ার রহমান ও পুলিশ সদস্য মশিউর রহমানের দল। কিন্তু পরে ১ লক্ষ ৮০ হাজার টাকা উৎকোচ আদায় করে রফাদফা হয়ে প্রকৃতদের বাদ দিয়ে ১২০ বোতল মাদক আটক দেখিয়ে অন্যদের বিরুদ্ধে মামলা করেন এ.এসআই মতিয়ার রহমান নিজে বাদী হয়ে। এ ঘটনায় অভিযোগ দেয়ার পর সিলেটের নবাগত পুলিশ সুপার মনিরুজ্জামান জকিগঞ্জের সহকারী পুলিশ সুপার জ্যোর্তিময় সরকারকে প্রধান করে ঘটনাটির তদন্তের দায়িত্ব দিয়েছেন। এখন পর্যন্ত কেউ তদন্তে যাননি বলে অভিযোগকারী ও এলাকাবাসী জানিয়েছেন। তদন্তে বিলম্ব হওয়ায় বড় অংকের টাকা বিনিময়ে ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের হুমকি দিয়ে বিষয়টি ধামাচাপার চেষ্টা হচ্ছে বলেও জানা গেছে। অন্যদিকে ঘটনার আলামত নষ্ট হচ্ছে বলেও এলাকাবাসীর অভিযোগ।

সুলতান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা ইকবাল আহমদ একল ঘটনার সত্যতা নিশ্চিত করে তদন্ত দাবী করেছেন। সাবেক চেয়ারম্যান বুরহান উদ্দিন বলেন, প্রকৃতদের ছেড়ে দিয়ে অন্যদের আসামী করে মামলা দিয়ে পুলিশ এ বাহিনীর ভাবমূর্তি ক্ষুন্ন করেছে। তদন্তের মাধ্যমে প্রকৃত আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হউক। সুলতানপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম ঘটনাটি সঠিক এবং দুঃখজনক বলে মন্তব্য করেছেন।
অপরদিকে স্থানীয় পত্রিকা সংবাদ প্রকাশের পর গোয়েন্দা সংস্থাগুলো নড়ে চড়ে বসেছে। ইতিমধ্যে জাতীয় একটি গোয়েন্দা সংস্থা টিম সরেজমিন ঘটনার তদন্ত করে সত্যতা পেয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: