সর্বশেষ আপডেট : ১ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের কাঙ্গালী ভোজ ও আলোচনা সভা

unnamed (2)জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে শুক্রবার নগরীর জেল রোড পয়েন্টে এক আলোচনা সভা ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

১৬নং ওয়ার্ড আ’লীগ নেতা আবুল কাহিরের সভাপতিত্বে ও ওয়ার্ড আ’লীগের সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে যুক্তরাজ্য আওয়ামীলীগের প্রচার সম্পাদক ইবনে আনিছ মাসুক বলেন, বিশ্বে যুগে যুগে বিভিন্ন দেশে অনেক বরেণ্য নেতা জন্ম নিয়েছেন। তাঁরা সকলেই নেতৃত্বের নানা গুণে গুণান্বিত। কিন্তু বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর মত হৃদয়বান ও মানবিক নেতৃত্ব খুবই বিরল। রাজনীতির মূল কথা ক্ষমতা ও সরকার গঠন হলেও, বঙ্গবন্ধুর ক্ষেত্রে তা ছিলো স্বতন্ত্র। তিনি ক্ষমতার চেয়ে মানুষের ভালবাসাকে সর্বোচ্চে স্থান দিয়েছেন। শত্রু-মিত্র নির্বিশেষে তাঁর দ্বারা কোনো না কোনোভাবে উপকৃত হয়নি এমন লোক খুঁজে পাওয়া যাবে না। তাঁর রাজনীতির কেন্দ্রবিন্দুতে ছিল দেশ ও মানবপ্রেম। তাঁকে হত্যার ফলে জাতি যে সম্পদ হারিয়েছে তা কোনোদিন পূরণীয় নয়। মানবকল্যাণে উৎসর্গকৃত বঙ্গবন্ধু চিরদিন মানুষের হৃদয়েই চিরঞ্জীব হয়ে থাকবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ১৬নং ওয়ার্ড আ’লীগ নেতা পীর আহমদ হান্নান, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আমিনুল হক সুমিত, ওয়ার্ড আ’লীগ নেতা আব্দুল মোমিন, মির্জা শাহীন, সঞ্জিত কর, আব্দুল কুদ্দুছ, বিপ্লব পাল, মৃদুল সেন, মো. মতিন মিয়া, রফিক মিয়া, শেখ নাসির, সাজ্জাদুর রহমান সাজু, উজ্জল আহমদ, পারভেজ আহমদ, পাবেল আহমদ, এমরান আহমদ, সামাদ মিয়া, আবিদ আলী, সবুজ মিয়া, সুহেল আহমদ প্রমুখ। -বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: