সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে সংগ্রাম চলছে চলবে : প্রধান

safiul-Alamআন্তর্জাতিক ডেস্ক: জাগপা’র সভাপতি শফিউল আলম প্রধান বলেন, বাম-ডান চিনি না বুঝি না। দেশের স্বার্থ বিরোধী রামপালের বিরুদ্ধে যাঁরাই সংগ্রাম করছেন তারাই দেশপ্রেমিক। এ সংগ্রামে জাগপা সহ ২০ দল আছে এবং থাকবে।

শুক্রবার দুপুর ১২ টায় শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীরউত্তমের মাজারে বাংলাদেশ জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র ১১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে মাজার জিয়ারত ও ফুল দিয়ে শ্রদ্ধা শেষে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সদস্যরা যেন না ভোলেন জাতীয়তাবাদী আদর্শ রক্ষায় শহীদ জিয়া প্রাণ দিয়েছেন কিন্তু আপস করেন নাই। মাজারে শুধু ফুল দিলেই হবে না এ আদর্শকে হৃদয় এবং কর্মে ধারণ করতে হবে। আমরা প্রতিবেশী ভারতের বন্ধু হতে চাই। কিন্তু ওরা বেনিয়ার মতো আচরণ করছে। সুতরাং ভারতীয় আগ্রসনের বিরুদ্ধে সংগ্রাম চলছে এবং চলবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী প্রজন্ম ৭১’র সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপন, বিএনপির ভাইস চেয়ারম্যান এ্যাড. আহমেদ আজম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপি নির্বাহী কমিটির সদস্য এ্যাড. রফিক শিকদার, এনডিপির প্রেসিডিয়াম সদস্য মোঃ মঞ্জুর হোসেন ঈসা, বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্যজোটের মহাসচিব মোঃ জাকির হোসেন, সংগঠনের সাধারণ সম্পাদক এ্যাড. জিয়াউল হক জিয়াসহ কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: