সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এপিপি হিসেবে নিয়োগ পেলেন বড়লেখার অ্যাডভোকেট জিল্লুর

APP-Barlekha-Ad-jillur-300x300বড়লেখা প্রতিনিধি:: মৌলভীবাজার জেলার দেওয়ানি ও ফৌজদারি আদালতের এপিপি (সহকারী পাবলিক প্রসিকিউটর/সরকারি আইন কর্মকর্তা) হিসাবে নিয়োগ পেয়েছেন বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অ্যাডভোকেট জিল্লুর রহমান। গত ১৮ আগস্ট আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে প্রেরিত একটি চিঠির মাধ্যমে তথ্যটি নিশ্চিত করা হয়। গত ২৩ আগস্ট সকালে তাঁর কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়।

অ্যাডভোকেট জিল্লুর রহমান সততা ও পেশাগত দক্ষতা নিয়ে দীর্ঘদিন ধরে সুনাম কুড়িয়ে আসছিলেন। সরকারি আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ায় তিনি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা, আইনমন্ত্রী আনিসুল হক, জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি, বেগম সায়রা মহসিন এমপি, নবনিযুক্ত পিপি অ্যাডভোকেট এএসএম আজাদুর রহমানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অ্যাডভোকেট জিল্লুর রহমান।

Ad-jillur-daitto-handover-768x461বঙ্গবন্ধু আইনজীবি পরিষদ মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক এবং জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট জিল্লুর এপিপি হওয়ায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ ব্যক্তিগত পর্যায় থেকে অনেকেই তাঁকে অভিনন্দন জানিয়েছেন। এ তরুণ আইনজীবি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।
অ্যাডভোকেট জিল্লুর বড়লেখা পৌর শহরের পানিধার গ্রামের মরহুম হাজী আব্দুল মুমিন ও ময়মুন নেছা’র ছেলে। পাঁচ ভাই-বোনের মধ্যে জিল্লুর চতুর্থ। তিনি সকলের কাছে সহযোগিতা চেয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: