সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পছন্দের মানুষকে খুঁজে পেতে শহরজুড়ে পোস্টারিং!

1472197835আন্তর্জাতিক ডেস্ক: ইংল্যান্ডের হ্যাম্পশায়ারের বুমটাউন ফেস্টিভ্যালে আচমকাই মুখোমুখি হয়েছিলেন নিক হপটন এবং ফ্রেয়া। ‘লাভ অ্যাট ফার্স্ট সাইট’ বলতে যা বোঝায়, নিকের অবস্থা ছিল ঠিক সে রকমই। হাঁটতে হাঁটতে ফ্রেয়ার সঙ্গে নানা কথাও বলেন নিক। এমনকি, ফ্রেয়াকে বাসেও উঠিয়ে দেন তিনি।

কিন্তু বাস চলে যেতেই সম্বিৎ ফেরে নিকের। ফ্রেয়ার ফোন নম্বরটিই নেওয়া হয়নি! তা হলে আগামীদিনে যোগাযোগ করবেন কীভাবে? চিন্তায় আকুলে পড়েন নিক। ফেসবুকে ফ্রেয়ার প্রোফাইল খোঁজার চেষ্টা করেও ব্যর্থ হন।

1472197835_0নিকের খেয়াল পড়ে আলাপচারিতায় ফ্রেয়া জানিয়েছিলেন যে, তিনি ব্রিস্টলের হরফিল্ডে পেয়িং গেস্ট হিসেবে থাকেন। আর একটি ছোটখাটো চাকরিও করেন সেখানে।

এই ছোট্ট তথ্যের ভরসাতেই নিক হাজির হন হরফিল্ডে। সেখানে বিভিন্ন এমপ্লয়মেন্ট এজেন্সির দফতরে যোগাযোগ করেন। কারণ, ফ্রেয়া এমনই এক এমপ্লয়মেন্ট এজেন্সিতে চাকরি করেন বলে নিককে জানিয়েছিলেন।

কিন্তু এখানেও ফ্রেয়াকে খুঁজে পাওয়ার চেষ্টা ব্যর্থ হয়। এরপর নিজের ছবি সাঁটিয়ে একটি পোস্টার লেখেন নিক। তাতে ফ্রেয়া সম্পর্কে তার জানা তথ্যও জুড়ে দেন। ফ্রেয়া সম্পর্কে কোনও তথ্য জানা থাকলে তার নম্বরে ফোন করে তা জানানোর আবেদনও করেন তিনি।

1472197835_1এর পর এই পোস্টার ব্রিস্টল শহরের সমস্ত বাসস্টপে সাঁটিয়ে দেন নিক। প্রথমে সেভাবে কোনও সাড়া পাননি। মাঝে দু’একটি ফোন পেয়েছিলেন মাত্র। কিন্তু, সেসব ফোন কোনো কোনো মহিলা মজা করে করেছিলেন।

শেষ পর্যন্ত একদিন মাঝরাতে একটি ফোন আসে নিকের কাছে। ফোনের ওপরপ্রান্ত থেকে ভেসে আসা কণ্ঠটা যে ফ্রেয়ার, তা বুঝে নিতে অসুবিধা হয়নি নিকের। কারণ প্রেমিকের মন বলে কথা।

ফ্রেয়া জানান, বাসস্টপের ওই পোস্টারে পাওয়া নিকের ফোন নম্বর নিয়ে তিনি ফোন করছেন।

নিক জানিয়েছেন, খুব শিগগিরই তিনি এবং ফ্রেয়া ডেটিং-এ যাচ্ছেন। ফ্রেয়া সম্মত্তি জানিয়েছেন এই ডেটে।

অবশেষে সত্যি সত্যি নিকের হাত ফ্রেয়া ধরেন কি না, তা ডেটিং-এর পরেই জানা যাবে। তবে নিকের এহেন রোমান্টিক পোস্টার এখন আবিশ্ব প্রেমিক-প্রেমিকার কাছে এক রোমান্সের নজির হয়ে উঠেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: