সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গুলশান-শোলাকিয়া হামলায় রাজনৈতিক ইন্ধন ছিল : স্বরাষ্ট্রমন্ত্রী

28920_lead-550x333নিউজ ডেস্ক : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, গুলশান ও শোলাকিয়া হামলায় ইন্ধন রাজনৈতিক  ছিল। এসব হামলার ‘মাস্টার মাইন্ড’দের (মূল হোতা) যেকোনো সময় আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, পুলিশ তাদের গ্রেপ্তারে চেষ্টা চালিয়ে যাচ্ছে।
শুক্রবার শোক দিবস উপলক্ষে ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন। রাজধানীর কৃষিবিদ মিলনায়তনে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ‘টার্গেট আগস্ট : ধানমন্ডি থেকে বঙ্গবন্ধু এভিনিউ’ শীর্ষক প্রকাশনার মোড়ক উন্মোচন করা হয়। এতে ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা বক্তব্য দেন।
অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘অবশ্যই রাজনৈতিক ম“ তো রয়েছেই। যাঁরা আগেও করেছেন, এখনো করছেন। আমি স্পষ্টতর বলছি, যাঁদের আমরা ধরছি, তাঁরাই স্বীকার করছেন, তাঁরা কোনো সময় কিংবা এখনো জামায়াতে ইসলামীর ক্যাডার হিসেবে তাঁরা পরিচিত ছিলেন। এবং তাঁরাই এ কাজগুলো করছেন।’
‘শুধু জামায়াতে ইসলামী না, নিষিদ্ধ জঙ্গিগোষ্ঠীর সদস্যও তাঁরা। এবং কাদের আশ্রয়ে-প্রশ্রয়ে তাঁরা এই জঙ্গি হয়েছেন, তা-ও আপনারা জানেন। আপনারা দেখেছিলেন, সেই বাঘমারায়, সেই বাংলা ভাইয়ের দৃশ্য। তখন কারা আমাদের দেশে নেতৃত্বে ছিলেন, সেটাও আপনাদের জানা আছে।’
আসাদুজ্জামান খাঁন কামাল আরো বলেন, এখনকার পুলিশ বাহিনীকে আর আগের মতো ভাবলে হবে না। তিনি বলেন, বর্তমান নিরাপত্তা বাহিনী অত্যন্ত দক্ষ ও পেশাদার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: