সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেতিবাচক চরিত্রে মুনমুন, শুটিং হবে শ্রীমঙ্গলে

full_381456584_1472205153বিনোদন ডেস্ক:: শুরু হচ্ছে তাজু কামরুলের পরিচালনায় ‘পাগল পাগল মন’ ছবির শুটিং। ছটকু আহমেদের গল্পে ছবিটিতে অভিনয় করবেন চিত্রনায়িকা মুনমুন। মুনমুনকে ছবিটির একটি গুরুত্বপূর্ণ নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখবেন দর্শক। আগামী নভেম্বর মাসেই ছবিটির শুটিং শুরু হবে। এছাড়াও ছবিটিতে অভিনয় করার কথা রয়েছে কাজী মারুফের।

রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে ছবিটির শুটিং শুরু হবে গাজীপুরের বিভিন্ন লোকেশনে। এছাড়া এর শুটিং হওয়ার কথা রয়েছে সিলেটের শ্রীমঙ্গলে। এরইমধ্যে ছবিটিতে থাকা পাঁচটি গানের মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলোতে কন্ঠ দিয়েছেন কনা, আহমেদ হুমায়ন, পুজা, রাজিব ও পাঁপড়ি। একটি গানে কন্ঠ দেওয়ার পাশাপাশি সবগুলো গানের সঙ্গীতায়োজন করেছেন আহমেদ হুমায়ন নিজেই।

ছবিটি সম্পর্কে তাজু কামরুল বলেন, ‘আরো আগেই ‘পাগল পাগল মন’-এর শুটিং শুরু হতো। কিন্তু নতুন করে গল্পে একটি পরিবর্তন এনে শুটিংয়ে যেতে চাই। যার কারণেই কয়েকদিন পিছিয়ে দিয়েছি। তবে আশা করছি আগামী নভেম্বরে ছবিটির কাজ শুরু করতে পারবো। এরইমধ্যে মুনমুনকে চুক্তিবদ্ধ করেছি। মারুফের সাথে চূড়ান্ত কথা হয়ে আছে। কয়েকদিনের মধ্যে কাগজ-কলমে চুক্তিবদ্ধ করবো মারুফকে। মারুফের বিপরীতে নতুন একজন মেয়ে থাকবে। এখনি তার নাম প্রকাশ করতে চাই না।’

মুনমুন ও কাজী মারুফ ছাড়া ছবিটিতে আরো অভিনয় করবেন অমিত হাসান, ডন, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, রেবেকাসহ অনেকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: