সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৪০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে ফ্রি হাইপার টেনশন ও হার্ট ক্যাম্প

unnamed (1)গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জের অসহায় ও গরিব রোগাক্রান্ত জনসাধারণের চিকিৎসা সেবার লক্ষে ভাদেশ্বর মোকামবাজারে আল গনি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গ্যানাইজেশন ইউকে’র উদ্যোগে ফ্রি হাইপার টেনশন ও হার্ট ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় ফ্রি মেডিক্যাল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের প্রাক্তন সহ সভাপতি প্রফেসর ডা. শামীমুর রহমান।

ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিলাল উদ্দিনের সভাপতিত্বে এবং হাফিজ মোহাম্মদ সুফিয়ান উদ্দিনের কোরআন তেলাওয়াত ও পারভেজ আহমেদ এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট লেখক ও সাংবাদিক আনোয়ার শাহজাহান, হৃদরোগ ও মেডিসিন বিশেষজ্ঞ ডা. মো ফখরুল ইসলাম, গোলাপগঞ্জ বিয়ানীবাজার সংবাদ পত্রিকার উপ সম্পাদক মো ফয়ছল আলম, পশ্চিমভাগ জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল বারী জিহাদী।

বক্তারা আল গনি ইন্টারন্যাশনাল চ্যারিটি অর্গ্যানাইজেশন ইউকের প্রশংসা করে বলেন, জন্মলগ্ন থেকে এই সংগঠন বহুমূখী সমাজ সেবা ও কল্যাণকর প্রকল্প ও পরিকল্পনা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। তাদের মহতী কার্যক্রমের জন্য গোলাপগঞ্জ বিয়ানীবাজারবাসী চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমেরিকা প্রবাসী হেলাল হোসাইন, আশরাফ হোসেন, মিছবা উদ্দিন, কামাল, নুরুল, মুক্তার আলী,আব্দুল্লাহ, অলি, নাঈমা ফার্মেসির প্রোপাইটার মো বেলাল উদ্দিন ও বখতিয়ার হোসেন রনি প্রমুখ।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: