সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টুইটারে অমিতাভকে হারালেন মোদি

1472200795আন্তর্জাতিক ডেস্ক: মাত্র হাজার দশেকের তফাত। তাতেই টুইটারের ফলোয়ারদের দৌড়ে বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চনকে টপকে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সোশ্যাল এই মিডিয়ামের সংখ্যাতত্ব অনুযায়ী আগস্ট মাসের ২৫ তারিখ মোদির ফলোয়ারের সংখ্যা ২ কোটি ২০ লাখ ১০ হাজার। আর বিগ বি’র ফলোয়ারের পরিমাণ ২ কোটি ২০ লাখ।

২০০৯ সালে টুইটার অ্যাকাউন্ট খুলেছিলেন মোদি। তারপর থেকেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার ফলোয়ারের সংখ্যা। চলতি বছরের জানুয়ারি মাসেই বলি-বাদশা শাহরুখ খানকে টপকে টুইটারে জনপ্রিয়তার নিরিখে দ্বিতীয় স্থানে পৌঁছে যান তিনি। আর সাম্প্রতিকতম হিসেবে সবাইকে ছাড়িয়ে গেছেন তিনি। আর ২ কোটি ৯ হাজার ফলোয়ারের সৌজন্যে কিং খান এখন তৃতীয় স্থানে।

টুইটার সূত্রের খবর, প্রতি দুই মাসে প্রায় ১০ লাখ করে ফলোয়ার বাড়ে মোদির। এর কারণ সোশ্যাল মিডিয়ায় তার মন কি বাত, স্বচ্ছ ভারত, মেক ইন ইন্ডিয়ার মতো নিয়মিত আপডেট। এই সক্রিয়তার ফলেই প্রতি দুই মাসে প্রায় ১০ লাখ ফলোয়ার বাড়ে তার।

ফলোয়ার সংখ্যার বিচারে সারা বিশ্বে টুইটারে দ্বিতীয় জনপ্রিয় রাজনীতিবিদ ভারতের প্রধানমন্ত্রী। তার সামনে আছেন শুধু মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।
New 0

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: