সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ২৮ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভালো থাকার উপায় খুঁজছেন নাদিয়া!

jakia..nadia 1_84933_0বিনোদন ডেস্ক:
ভালো নেই অভিনেত্রী নাদিয়া। সারাক্ষণ চিন্তায় ভুগছেন তিনি। কিছুতেই নিজেকে ঠিক রাখতে পারছেন না। নানা রকম ঝামেলায় জর্জরিত নাদিয়া। এসব থেকে পরিত্রাণ চান জনপ্রিয় এ অভিনেত্রী। তাই ভালো থাকার উপায় খুঁজছেন তিনি।

প্রিয় পাঠক, নাদিয়ার এ সমস্যা কিন্তু তার সংসার জীবনের নয়। ব্যক্তিজীবনেরও নয়। একটি নাটকে তাকে খারাপ সময় কাটাতে দেখা যাবে। সহশিল্পী মীর সাব্বিরের সঙ্গে নানা বিষয় নিয়ে ঝগড়া, মনোমালিন্যই গল্পের বিষয়বস্তু। অশান্তি আর টানাপড়েন থাকলেও ভালো থাকার উপায় ঠিকই বেরিয়ে যায়। ভালো থাকার সাতটি উপায়ের সন্ধান মেলে।

আমিরুল ইসলাম অরুণের রচনা ও পরিচালনায় ছয় পর্বের এ ধারাবাহিকের নাম ‘ভালো থাকার সাত উপায়’। এতে শিমু চরিত্রে অভিনয় করা নাদিয়া বলেন, নাটকটির গল্প ও সংলাপ বেশ দারুণ। হাসি-কান্না সবই দেখা যাবে গল্পে। আমার কাছে ভালো লাগার আরেকটি কারণ হলো, এ গল্পটি একেবারেই আলাদা ধাঁচের। আর সাব্বির ভাইয়ের সঙ্গে অভিনয় করার অভিজ্ঞতা আগেও ছিল। তার সঙ্গে কাজ করতে সত্যিই ভালো লাগে। দর্শকরা নাটকটি উপভোগ করবেন বলে আশা করছি। ঈদে এ নাটকটি জিটিভিতে প্রচার হবে বলে জানান নির্মাতা।

এদিকে ঈদের নাটকের ব্যস্ততা ছাড়া বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করছেন নাদিয়া। এর মধ্যে উল্লেখযোগ্য হলো, ‘বিট্রে’, ‘উৎসব’, ‘বাবুই পাখির বাসা’, ‘লড়াই’, ‘মেঘের পরে মেঘ জমেছে’।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: