সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্যাটরিনাকে ব্যবহার করেছেন রণবীর!

1472027414বিনোদন ডেস্ক ::

সবাই দাবি করছিলেন, শেষ পর্যন্ত না কি ভাঙলেন এবং মচকালেন রণবীর কাপুর! আর থাকতে না পেরে সংবাদমাধ্যমের সামনে হালকা হতে চাইলেন! মুখ ফুটে বললেন, ক্যাটরিনা কাইফের সঙ্গে বিচ্ছেদ তাঁকে কতটা যন্ত্রণা দিয়েছে!

রণবীরের সেই স্বীকারোক্তি উপরের ছবিটায় ক্লিক করে ফের পড়ে নিতে পারেন। যেখানে নায়ক বলেছিলেন, তিনি এখন শুধু ক্যাটরিনাকে এক ঝলক দেখতে পাওয়ার জন্য দিন গুনছেন!

কিন্তু, কিছুতেই বরফ গলল না! রণবীরের এই স্বীকারোক্তি পড়ে উল্টে রেগেই গেলেন ক্যাটরিনা। এবং নিজে সরাসরি কিছু না বললেও এক ঘনিষ্ঠ বন্ধুকে দিয়ে যা বলালেন, তা খুব একটা আনন্দদায়ক নয়। বরং, ক্যাটরিনার পরোক্ষ বিবৃতিতে স্পষ্টই চোখে পড়ল যন্ত্রণা এবং হৃদয়ের ক্ষত।

ক্যাটরিনার সেই ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন, ‘রণবীর বলেছেন বটে যে ক্যাটরিনা তাঁর প্রেরণাদাত্রী ছিলেন! আসলে কিন্তু ব্যাপারটা একেবারে উল্টো! সাত বছরের দীর্ঘ সম্পর্কে ক্যাটরিনাকে টেকেন ফর গ্র্যান্টেড করে রেখেছিলেন তিনি। যত ভাবে পেরেছেন, ক্যাটরিনাকে ব্যবহার করেছেন রণবীর! ক্যাটরিনা ওঁর কেরিয়ার পর্যন্ত উপেক্ষা করেছিলেন রণবীরের সঙ্গে থাকার জন্য। রণবীর স্ত্রীর কাজ করা পছন্দ করেন না বলে একটা সময়ে ক্যাটরিনা নতুন ছবি সই করাও বন্ধ করে দিয়েছিলেন। তৈরি হচ্ছিলেন মিসেস রণবীর কাপুর হওয়ার জন্য! বিনিময়ে কী পেয়েছেন তিনি? উপেক্ষা আর অনাদর! সাত বছরের সম্পর্ক যখন ভাঙল, তখন রণবীর ক্যাটরিনার সঙ্গে যত পেরেছেন খারাপ ব্যবহার করেছেন। অবহেলার মধ্যে ফেলে গিয়েছিলেন তাঁকে!’

ক্যাটরিনার তরফে এই বিবৃতিই স্বাভাবিক। জানা যাচ্ছে, ‘জগ্গা জাসুস’-এর সেটে তাই রণবীরের সঙ্গে একটা কথাও বলেন না তিনি। দেখা যাক, ভবিষ্যতে কী হয়!

সূত্র: সংবাদ প্রতিদিন

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: