সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চৌকিদেখিতে ফ্রি চক্ষু শিবির অনুষ্ঠিত

13686756_10153915626372875_7133966164050409923_n-272x125নগরীর চৌকিদেখিতে আনোয়ারা-মতিন চক্ষু হাসপাতাল ও ফেকো সেন্টারের উদ্যোগে এবং অধ্যাপক ডা. শামসুল আলম চৌধুরীর সার্র্বিক তত্ত্বাবধানে গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত দিনব্যাপী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়।
সকালে এ চক্ষু শিবির আনুষ্ঠানিক উদ্বোধন করেন আনোয়ারা-মতিন একাডেমীর অধ্যক্ষ আব্দুল মতিন চৌধুরী। উদ্বোধনী বক্তব্যে আব্দুল মতিন চৌধুরী এ মহতি কার্যক্রমের সফলতা কামনা করেন এবং আগামীতে আরো বড় পরিসরে কার্যক্রম করার আহ্বান জানান। চক্ষু শিবিরের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন হাসপাতালের অধ্যাপক ডা. শামসুল আলম চৌধুরী।
দক্ষ চক্ষু চিকিৎসক দ্বারা পরিচালিত দিনব্যাপী এ চক্ষু শিবিরে ২৮৬ জন চক্ষু রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা দেয়া হয়। এতে ৫৮ জন রোগীকে বিনামূল্যে ঔষধ ও ১৫ জন রোগীকে বিনামূল্যে চশমা এবং ১০ জন বাছাইকৃত রোগীকে অত্যন্ত স্বল্পমুল্যে চোখের ছানি ও নেত্রনালি অপারেশনের ব্যবস্থা করা হয়।
দিনব্যাপী এ চক্ষু শিবিরের সার্বিক সহযোগিতা প্রদান করায় অধ্যাপক ডা. শামসুল আলম চৌধুরী, জেনারেল ভিশন ও ওরিষ্ট ভিশন ঔষধ কোম্পানীকে ধন্যবাদ জানান। তিনি এ ধরনের মহৎ কাজে অন্যান্য প্রতিষ্ঠানকে এগিয়ে আসার আহবান জানান এবং সাধারণ মানুষের কল্যাণের লক্ষ্যে আগামীতে আরো চক্ষু শিবির পরিচালনা করার আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: