সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৫৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ সফরে বেলকে দলে চান না নাসের হুসাইন

Ian-Bell-England-Ashesখেলাধুলা ডেস্ক: বাংলাদেশ সফরে ইংল্যান্ড দলে অভিজ্ঞ টেস্ট ব্যাটসম্যান ইয়ান বেলকে চান না দেশটির সাবেক অধিনায়ক নাসের হুসেইন। দীর্ঘদিন হলো জাতীয় দলের বাইরে রয়েছেন বেল। তবে বাংলাদেশ সফরের জন্য জাতীয় দলে বিবেচিত হতে পারেন তিনি। এমন ইঙ্গিতই আছে। তাই সেই ইঙ্গিতের বিপক্ষে কথা বলেছেন হুসেইন। তিনি বলেন, ‘বেলের জায়গায় ভবিষ্যত তারকাদের দলে সুযোগ দেয়া উচিত।’

ইংল্যান্ডের মিডল-অর্ডারে ভরসার প্রতীক ছিলেন বেল। গেল মৌসুমে দক্ষিণ আফ্রিকা সফরে বাজে ফর্মের কারণে দল থেকে বাদ পড়েন তিনি। তবে উপমহাদেশের মাটিতে বরবারই ভালো পারফরমেন্স করেন তিনি। উপমহাদেশের মাটিতে এখন পর্যন্ত ২৪ টেস্টে ৩৬.০৭ গড়ে ১৪৭৯ রান করেছেন বেল।

স্কাই স্পোর্টসকে দেয়া এক সাক্ষাৎকারে বেল প্রসঙ্গে নাসের হুসাইন বলেন, “উপমহাদেশে বেলের দুর্দান্ত রেকর্ড নিয়ে কোনো সন্দেহ নেই। সেখানে তার ব্যাটিং গড় ৪০ এর কাছাকাছি। তবে সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতে তার পারর্ফম ভালো হয়নি। যার কারণে পরে সে দল থেকেও বাদ পড়েছে।”
উপমহাদেশের মাটিতে ভালো পারফরমেন্স করলেও বাংলাদেশ সিরিজে নতুন কাউকে দলে চাইছেন হুসেইন।

এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি ব্যক্তিগতভাবে বাংলাদেশ সফরে নতুন কাউকে চাচ্ছি। বেলের ভালো করার ক্ষমতা থাকলেও ভবিষ্যত তারকাদের দিকে তাকিয়ে আছি আমি।’

সাম্প্রতিক সময়ে ইংল্যান্ডের কোচ ট্রেভর বেইলিস ইয়ান বেলের সাথে দেখা করেছেন। প্রতিবেদন অনুযায়ী, বেল সাদা জার্সিতে ইংল্যান্ড দলে ফেরার বাসনার কথা ইংল্যান্ড কোচকে জানিয়েছেন। অন্যদিকে বেইলিসও বাংলাদেশ সফরের জন্য বেলকে বিবেচনায় নিতে চাইছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: