সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আলিশা খানকে পথে বসালেন তার স্বামী!

image-(1)বিনোদন ডেস্ক: ফের এক বলিউড অভিনেত্রীর বিবাহিত জীবনে অশান্তির ছায়া। এবারে প্রোডিউসার স্বামীর বিরুদ্ধে তাঁকে পরিত্যাগ করার অভিযোগ আনলেন মডেল-অভিনেত্রী আলিশা খান। ফের হেনস্থার শিকার হলেন বলিউডের মডেল-অভিনেত্রী আলিশা খান। মাস দু’য়েক আগে নিজের মা এবং ভাইয়ের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন তিনি। আর এ বার নিজের স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি।

একটি মিডিয়া রিপোর্টের দাবি, নিজের স্বামী প্রযোজক লভ কপূরের বিরুদ্ধে গাজিয়াবাদ থানায় হেনস্থার অভিযোগ দায়ের করেছেন আলিশা। অভিযোগে তিনি জানিয়েছেন, মদ্যপ অবস্থায় তাঁকে এক রেঁস্তোরায় হেনস্থা করেন তাঁর স্বামী। এর পর সেখানেই তাঁকে একলা ফেলে চলে আসেন লভ।

গাজিয়াবাদ শহর যিনি পত্তন করেন, সেই ওয়াজির গাজিউদ্দিনের বংশধর আলিশা বর্তমানে নিজের পরিবারের থেকেও একেবারেই বিচ্ছিন্ন। গত জুনে, নিজের প্রাক্তন প্রেমিকের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানোর ‘অপরাধে’ তাঁর মা আর ভাই তাঁকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন বলে পুলিশের কাছে অভিযোগ জানান আলিশা। এর পর বেশ কিছু দিন কখনও দিল্লির পথে পথে ঘুরছেন, কখনও বা রাত কাটাতে কোনও মন্দিরের বারান্দায় আশ্রয় নিয়েছেন তিনি। এর পরই নিজের দীর্ঘদিনের বন্ধু প্রযোজক লভ কপূরকে বিয়ে করেন আলিশা। বিয়ে করার জন্যে ধর্মান্তরিতও হয়েছেন তিনি।

গাজিয়াবাদের ক্রসিং রিপাবলিকে একটি ফ্ল্যাটে থাকেন আলিশা এবং লভ। বিয়ের পরেই শুরু হয় দাম্পত্য কলহ। যার জেরে লভ বিবাহ বিচ্ছেদের দাবি তুললেও আলিশা তাঁদের সম্পর্কটাকে বাঁচিয়ে রাখতে চান বলেই দাবি করেছেন। তাই লভের বিরুদ্ধে হেনস্থার অভিযোগে পুলিশের দ্বারস্থ হলেও বিষয়টিকে আদালত পর্যন্ত নিয়ে যেতে চাইছেন না নায়িকা।
বলিউডের নিউ কামার আলিশার পরবর্তী ছবি ‘আয়না’ এই মুহূর্তে মুক্তির অপেক্ষায় রয়েছে। কিছু দিন আগেই মুক্তি পাওয়া ‘মাই হাজব্যান্ড’স ওয়াইফ’ ছবিতে তিনি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন আলিশা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: