সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে মৌলভীবাজারের ডিসি ঢাকায় বদলি, নতুন ডিসি তোফায়েল আহমদ

তোফায়েল আহমদ

তোফায়েল আহমদ

নিজস্ব প্রতিবেদক :: অবশেষে মৌলভীবাজারের ডিসি কামরুল হাসানকে ঢাকায় বদলি করা হয়েছে। সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রণালয়ের নির্বাহী আদেশে তাঁকে বর্তমান কর্মস্থল মৌলভীবাজার থেকে বদলি করে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে অবিলম্বে যোগদানের নির্দেশ দেয়া হয়। বিতর্কিত এই ডিসি প্রায় সাড়ে ৩ বছর আগে মৌলভীবাজারের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন।

এদিকে মৌলভীবাজার জেলার নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন উপ-সচিব তোফায়েল আহমদ। জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক গত মঙ্গলবার (২৩ আগস্ট) রাতে এ আদেশ জারি করা হয়।

অভিযোগ রয়েছে, অবৈধ আর্থিক সুবিধা নিয়ে কামরুল হাসান মৌলভীবাজারে যোগদানের পর থেকেই জেলাজুড়ে অবৈধ মদ, জুয়া, যাত্রাগান, লটারি-হাউজিসহ বিভিন্ন অপরাধের অলিখিত অনুমতি দেন। আর এসব অনৈতিক কার্যকলাপ বেড়ে যাওয়ায় চুরি-ডাকাতিসহ আইন-শৃঙ্ক্ষলার অবনতি ঘটে।

মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ভূমি দখলে মদদ, বিএনএসবি চক্ষু হাসপাতালের ভূমি জনৈক রাজাকারের পুত্রকে পাইয়ে দেয়ার সহযোগিতা করারও অভিযোগ রয়েছে কামরুল হাসানের বিরুদ্ধে। জেলার শেরপুরে শ্রীহট্ট ইপিজেড এলাকায় জবর দখলকৃত ভূমির মূল্য বাবদ প্রকৃত মালিকদের না দিয়ে বিশেষ সুবিধা নিয়ে ভুয়া মালিকদের টাকা দেয়ারও অভিযোগ ছিলো তাঁর বিরুদ্ধে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: