সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ২৩ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বেপরোয়া ছাত্রলীগ, গত দেড় মাসে হত্যা ৫টি (ভিডিও)

bb-4-550x377ডেইলি সিলেট ডেস্ক : সিলেটে বেপরোয়া ছাত্রলীগের লাগাম ধরা যাচ্ছে না কিছুতেই। গত এক সপ্তাহে দুটি আর দেড় মাসে ৩টি হত্যাকান্ডের সাথে জড়িয়ে পড়েছে ছাত্রলীগ নেতাকর্মীর নাম। গত ১৬ আগস্ট জিন্দাবাজারে ব্যবসায়ী মামুন হত্যাকান্ডের সাথে সরাসরি জড়িত জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুলায়মান চৌধুরী।
শুধু হত্যাকান্ড নয়, সোমবার রাতে কর্তব্যরত অবস্থায় ককটেল হামলা চালিয়ে ৬ পুলিশ সদস্যকে আহত করে সরকার দলীয় ছাত্র সংগঠনের নেতাকর্মীরা।

আর গত ২১ জুলাই সিলেট কারাগারে কারা রক্ষীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষে সমালোচনার ঝড় ওঠে সর্বত্র।
হজরত শাহজালাল (রহ.)’র ওরস উপলক্ষে সোমবার রাতে আম্বরখানা-চৌহাট্টা সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়। কিন্তু পুলিশের ব্যারিকেড ভেঙ্গে রাত ১০টার দিকে এই রাস্থা দিয়ে মোটরসাইকেল নিয়ে যেতে চায় ছাত্রলীগ নেতাকর্মীরা। পুলিশ বাধা দিলে তাদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

পুলিশের দাবি, সংঘর্ষ চলাকালে ছাত্রলীগ কর্মীদের ককটেল হামলায় তিন কর্মকর্তাসহ ৬ পুলিশ সদস্য আহত হয়। আহতদের ভর্তি করা হয় ওসমানী হাসপাতালে।

গত ১৬ আগস্ট বিকেলে মার্কেটের সামনে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুলেমান চৌধুরীকে মোটরসাইকেল রাখতে নিষেধ করলে নিরাপত্তা কর্মীকে মারধর করেন।
এ সময় নিরাপত্তারক্ষীকে রক্ষায় ব্যবসায়ী মামুন এগিয়ে এলে সুলেমান তার পেটে ছুরিকাঘাত করে। হাসপাতালে নেয়া হলে মৃত্যু হয় মামুনের।

১৯ আগস্ট দক্ষিণ সুরমায় খুন হন আরেক ব্যবসায়ী আজির। এই ঘটনাতেও ছাত্রলীগের নাম উঠে এসেছে। এ অবস্থায় জেলা ও মহানগর কমিটির সভাপতি বলছেন, অনুপ্রবেশকারীরা এসবের সাথে জড়িত।

গত ২১ জুলাই কারারক্ষীদের সাথেও সংঘর্ষে জড়ায় ছাত্রলীগ। ছাত্র সংগঠনের এসব অপকর্মে বিব্রত আওয়ামী লীগও।
সাম্প্রতিক সময় শাহজালাল বিশ্ববিদ্যালয়, ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও মদন মোহন কলেজে ছাত্রলীগের হাতে নিজ দলের কর্মী খুনের পরও বেশ সমালোচিত হয় সিলেট ছাত্রলীগ। সূত্র: সময় টেলিভিশন


সিলেটে বেপরোয়া ছাত্রলীগ by somoytv

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: