সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খালেদার সংবাদ সম্মেলন অন্তঃসারশূন্য!

1426604902নিউজ ডেস্ক:: দীর্ঘদিন পর গতকাল বুধবার বিকালে গুলশান রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সম্প্রতি দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর এটিই বেগম জিয়ার প্রথম সংবাদ সম্মেলন।
এর আগে বৃহস্পতিবার ও শনিবার দলের স্থায়ী কমিটি ও জোট নেতাদের সঙ্গে বৈঠক করেন বিএনপি প্রধান। দীর্ঘদিন ক্ষমতার বাইরে থাকা দলটির অধিকাংশ নেতাকর্মী ও বিএনপি মনা মানুষ এখন অনেকটাই হতাশ। তাই দীর্ঘদিন পর সংবাদ সম্মেলনে খালেদা জিয়ার কাছ থেকে অনেক কিছুই আশা করছিলেন তারা। তবে বেগম খালেদা জিয়া আবারও একবার সবাইকে হতাশ করলেন। তিনি শুধু রামপাল বিদুৎ কেন্দ্র নিয়ে কিছুকথা বলে হারিয়ে গেলেন।
খালেদা জিয়া আপনি দীর্ঘদিন ধরে রাজনীতি করেন। তবে রাজনীতি শিখেন না কেন? মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দল আওয়ামী লীগ। সেই দলের নেতাকর্মীরা অনেক সময় বলেন আপনার রাজনীতি করার কোন জ্ঞান নেই। আপনি রাজনীতি বুঝেন না। আপনিই আপনার দল বিএনপিকে ডুবিয়েছেন। আসলে আওয়ামী লীগ নেতাকর্মীরা ঠিকই বলেন।
বিএনপি প্রধান আপনাকে বলবো, শিক্ষার কোন বয়স নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছ থেকে কিছু শিখেন। আপনি একটু লক্ষ্য করলেই দেখবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি বিদেশ সফরে যান। সেখান থেকে ফিরে সংবাদ সম্মেলন করেন। আর সেখানে তিনি সংবাদ সম্মেলনের ‍মূল বিষয়ের পাশাপাশি তার দল এবং বাংলাদেশের প্রতিষ্ঠাতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কথা উল্লেখ করেন। পাশাপাশি আরও দেখবেন তিনি তার দলের নেতাকর্মীদের উদ্দেশ্যেও অনেক বক্তব্য দেন। আর এ কারণেই তার দল মাঠে সক্রিয় এবং দল ও দলীয় প্রধানের প্রতি নেতাকর্মীদের রয়েছে অফুরান্ত ভালোবাসা।
আর আপনি কি করেন? আপনি খালেদা জিয়া সংবাদ সম্মেলন ডেকে কারো লেখা তিন চারটা পৃষ্ঠা পড়ে উঠে যান। এর বাইরে কোন কথাই আপনার মুখ থেকে বের হয় না। আপনি নতুন কমিটি গঠন করলেন। গতকাল আপনার উচিত ছিল।কেন্দ্রীয় কমিটি থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মী ও বিএনপিপন্থী মানুষের উদ্দেশ্যে কিছু বলা। কিছু কথা বলে জিমিয়ে পড়া নেতাকর্মীদের উচ্ছাসিত করতে পারতেন কিন্তু করলেন না।
আর আপনার ওই সংবাদ সম্মেলনে রামপাল বিদুৎ কেন্দ্রের প্রতিবাদ ছাড়া কিছুই ছিল না। এক কথায় বলা যায়, আপনার গতকালের বক্তব্য ছিল কোন পরিবেশ বান্ধব সামাজিক সংগঠনের প্রধানের বক্তব্য। ওটা রাজনৈতিক কোন দল প্রধানের বক্তব্য নয়। সুতারং আপনার গতকালের বক্তব্য ছিল অন্তঃসারশূন্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: