সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৭ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজির হত্যাকারীদের গ্রেফতার দাবিতে বিশ্বনাথে মানববন্ধন

84512বিশ্বনাথ প্রতিনিধি:
লালাবাজারের ব্যবসায়ী বিশ্বনাথের বাসিন্দা আজির মিয়া হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবিতে বিশ্বনাথের অলংকারি ইউনিয়নের মরহুম জবান উল্লাহ একাডেমি এন্ড হাইস্কুলের উদ্যোগে বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ডাক্তার দিলওয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন তরুণ রাজনীতিবিদ সিতার মিয়া। বক্তব্য রাখেন ব্যাংকার আল জাহান, যুবনেতা রানা মিয়া, শিক্ষক নজরুল ইসলাম, চন্দ্র দাস, জাকির হোসেন, আকবর মিনহাজ চৌধুরী,শিক্ষিকা তাহমিনা আক্তার মুন্না, শিপা বেগম, চামেলি বেগম, রাহিমা বেগম, শিরিনা বেগম, বিলকিস চন্দ্র দাস, সুমি রানি দাস, ব্যবসায়ী আশফাকুর রহমান, জসিম উদ্দিন, ছালিক মিয়া, আবু বক্কর, জুনাব আলী, গেদা মিয়া, মতছিন আলী, আজম আলী, ইকবাল আহমদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ব্যবসায়ী আজির মিয়াকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। কিন্তু হত্যার প্রায় কয়েকদিন অতিবাহিত হলেও আজও হত্যাকারীদের গ্রেফতার করা হয়নি। অভিলম্ভে আজির মিয়া হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানান বক্তারা।

এদিকে, আজির মিয়ার হত্যাকারীদের গ্রেফতার দাবিতে শুক্রবার বাদ মাগরিব টেংরা বটেরতল বাজারে যুব সমাজের উদ্যোগে প্রতিবাদ সভা ও আগামী শনিবার সকাল ১০টায় আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মানববন্ধন অনুষ্টিত হবে। এতে এলাকার সকলের উপস্থিতি কামনা করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: