সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৫ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইমামের খাটের নিচে গর্তে মিলল অপহৃত শিশু!

151198_1নিউজ ডেস্ক: সিরাজগঞ্জের রায়গঞ্জে পুরোহিত পরিবারের একমাত্র শিশু সন্তান পল্লব চক্রবর্তী গত ২১ আগস্ট সকালে অপহৃত হয়। পাড়া-মহল্লা আর স্বজনদের বাড়ি বাড়ি বহু খোঁজাখুঁজি করা হয়। কোথাও খোঁজ মেলেনি শিশুটির।

ঘটনার ৪দিন পর মসজিদের ইমামের খাটের নিচে মাটির গর্ত থেকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয় শিশুটি। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

এলাকাবাসী জানায়, ওই মসজিদের জনৈক খাদেম হঠাৎ শিশুর কান্নার আওয়াজ পান। ইমামের বিশ্রামখানা তালাবদ্ধ থাকায় ব্রহ্মগাছা ইউপি চেয়ারম্যান গোলাম ছরওয়ার লিটনকে খবর দেন তিনি।

পরে চেয়ারম্যন বিষয়টির সত্যতা নিশ্চিত হয়ে রায়গঞ্জ থানা পুলিশকে জানান। খবর পেয়ে রায়গঞ্জ থানার ওসি মাহবুবুল আলম, পরিদর্শক (তদন্ত) মোমেনুল ইসলামসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ইমামের শয়ন কক্ষের তালা ভেঙে ভেতরে ঢোকেন।

পুলিশ, ইউপি সদস্য আবদুর রাজ্জাক ও স্থানীয় জনগণের সহযোগীতায় ওই কক্ষের খাটের নিচে তৈরিকৃত মাটির গর্ত (বাঙ্কার অনুরূপ) খুঁড়ে শিশুটিকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করেন তারা।

উদ্ধারকৃত শিশু পল্লবকে চিকিৎসার জন্য রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার চিকিৎসায় দায়িত্বরত ডা. জাকারিয়ার জানান, শিশুটি এখন আশঙ্কামুক্ত।

এদিকে পুলিশ ঘটনার পরদিন সকালে জিজ্ঞাসাবাদের জন্য ইমাম রবিউল ইসলামকে আটক করে। জিজ্ঞাসাবাদে ওই ইমামের কথাবার্তায় অসঙ্গতি হওয়ায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

প্রসঙ্গত, পুরোহিত পরিবারের একমাত্র শিশু সন্তান পল্লব চক্রবর্তী গত ২১ আগস্ট সকালে অপহৃত হয়। ঘটনার ৪দিন পর বুধবার বিকেলে উপজেলার ব্রহ্মগাছা বাজার জামে মসজিদ সংলগ্ন ইমাম রবিউল ইসলামের বিশ্রামখানার খাটের নিচে মাটির গর্ত থেকে তাকে উদ্ধার করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: