সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পপিকে নিয়ে যা বললেন চলচ্চিত্র নির্মাতা

full_489753667_1472110937বিনোদন ডেস্ক: আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে পপি অভিনীত ‘পৌষ মাসের পিরিত’। এ ছবিটির মুক্তি উপলক্ষে রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করেন ছবির নির্মাতা নারগিস আকতার।

কিন্তু সম্মেলনে নির্মাতা-কলাকুশলীসহ প্রায় সবাই উপস্থিত থাকলেও পপি আসেননি। তাই এ অভিনেত্রীর উপর খেপেছেন চলচ্চিত্র নির্মাতা নারগিস।

এ সময় তিনি বলেন, ‘পৌষ মাসের পিরিত’ ছবিতে পপি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছে। কিন্তু সংবাদ সম্মেলনে সে যে কেন এলো না সেটি আমার জানা নেই। আমি কয়েক দফায় তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও ব্যর্থ হয়েছি।

নারগিস আরো বলেন, পপির ব্যবহৃত তিনটি মুঠোফোন নাম্বার আমার কাছে আছে। কিন্তু সব ক’টি নাম্বারই বন্ধ। অনেক চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করতে পারিনি। উপায় না পেয়ে আমার সহকারীকে পরপর তিনদিন তার বাসায় পাঠাই। কিন্তু একদিনও পপিকে বাসায় পাওয়া যায়নি। বরং তার বাসায় তালা ঝুলতে দেখেছে আমার সহকারী। পপির কাছ থেকে এমনটা আশা করিনি।

ক্ষোভ প্রকাশ করে নারগিস আরো বলেন, ‘পপির ছবি মুক্তি পাচ্ছে, অথচ সে সংবাদ সম্মেলনে উপস্থিত নেই’। এটা ভাবতে আমারই খুব লজ্জা হচ্ছে। ছবির আরেক অভিনেতা টনি ডায়েস সুদূর আমেরিকা থেকে স্কাইপিতে বসে সংবাদ সম্মেলনে সবার সঙ্গে মত বিনিময় করলো, ছবিতে কাজের অভিজ্ঞতা শেয়ার করলো, কিন্তু পপি এলো না। অন্তত সে একটাবার খোঁজ নিতে পারতো! কিন্তু তাও করেনি। আমি খুব ভালো করেই জানি পপি ইচ্ছে করেই সংবাদ সম্মেলনে হাজির হয়নি। তাছাড়া সে একাধিকবার ন্যাশনাল অ্যাওয়ার্ড পাওয়া একজন অভিনেত্রী হয়ে এমন দায়িত্বহীন কাজটা কিভাবে করলো? এটা কোনো পেশাদার সিনিয়র শিল্পীর আচরণ হতে পারেনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: