সর্বশেষ আপডেট : ২ মিনিট ২৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লন্ডন সমুদ্র সৈকতে পাঁচজনের মৃত্যু

151192_1আন্তর্জাতিক ডেস্ক : লন্ডনের সাসেক্স কাউন্টির ক্যাম্বার স্যান্ডস সমুদ্রসৈকতে পাঁচজন মারা গেছে। জেলিফিশের কারণে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বুধবারকে বছরের সবচেয়ে গরম দিন হিসেবে বলা হয়েছে। গরমের সময় ক্যাম্বার স্যান্ডস সমুদ্রসৈকত জনসাধারণের খুবই পছন্দের জায়গা। এ কারণে সেদিন সৈকত ছিল লোকজনে পরিপূর্ণ।

বুধবার স্থানীয় সময় রাত ৮টার দিকে স্রোতের গতি কমে এলে নাটালজা টেইলর নামে এক নারী দুইজনের মৃতদেহ দেখতে পান বলে জানায় রয়াল ন্যাশনাল লাইফবোট ইনস্টিটিউট।
রে হারবারের লাইফবোট অপারেশন ম্যানেজার রিচার্ড টোল্লেট জানান, স্রোত কমে গেলে এক দম্পতির মৃতদেহ ভেসে আসে। এক নারী এটা দেখে তাদের খবর দিয়েছিলেন এবং বলেছিলেন পানির মধ্যে আরো একজনের মৃতেদেহ রয়েছে। এরপর তারা লাইফবোট ও হেলিকপ্টার নিয়ে তাকে খুঁজে বের করার চেষ্টা করেন।

এর আগে স্থানীয় সময় দুপুর সোয়া ২টার দিকে সেখানে তিনজন অসুস্থ হয়ে পড়লে কোস্টগার্ডের পক্ষ থেকে হেলিকপ্টার, লাইফবোট, উদ্ধারকারী দল ও এয়ার অ্যাম্বুলেন্স পাঠানো হয়েছিল। ওই তিনজনের মৃত্যুর পরপর সতর্ক করা হয়েছিল সবাইকে, পানির কাছে যেন কেউ না যায়।

ওই সময় সৈকত সম্পূর্ণ ফাঁকা করা হয়েছিল এবং জনগণকে দূরে থাকতে পরামর্শ দেওয়া হয়েছিল। জেলিফিশের কারণে তাদের মৃত্যু হতে পারে বলে ধারণা করছে কর্তৃপক্ষ।

সাসেক্স পুলিশ জানায়, নিহতরা অভিবাসী। এটা একটা অবিশ্বাস্য দুঃখজনক ঘটনা। তাদের পরিচয় শনাক্ত ও তাদের আত্মীয় স্বজনদের খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।এর আগে গত শুক্রবার ব্রিটিশ উপকূলীয় অঞ্চলে সাতজন মারা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: