সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় এমপির গ্রামে অবৈধ বিদ্যুত সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে… (ফলোআপ)

unnamed-4-24কুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের কামারকান্দি গ্রামে অবৈধ বিদ্যুৎ সংযোগে আলোকিত সেই গ্রামে এবার বিদ্যুৎ বিভাগের লোকজনের উপর মঙ্গলবার বিকেলে হামলা চালানো হয়েছে। খুলে নেয়া অবৈধ সড়ক বাতিগুলো জোরপূর্বক ছিনিয়ে নিয়েছে এমপির ভাতিজা আব্দুল হাদি ও তার সহযোগিরা।

বিভিন্ন পত্র/পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে ‘কুলাউড়ায় অবৈধ বিদ্যুতের আলোয় গ্রামকে আলোকিত করলেন এমপি’র ভাতিজা’ শীর্ষক সংবাদ প্রকাশে টনক নড়ে বিদ্যুত বিভাগের।

কুলাউড়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের লোকজন জানান, ২৩ আগস্ট মঙ্গলবার বিকেলে কুলাউড়া অফিসের সহকারী প্রকৌশলী খন্দকার কামরুজ্জামান, জুড়ী বিদ্যুৎ অফিসের ইনচার্জ সহকারী প্রকৌশলী আতিকুর রহমান ও সাইড ইঞ্জিনিয়ার শামীমের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল অবৈধ বিদ্যুৎ সংযোগ দিয়ে লাগানো সড়ক বাতিগুলো খুলতে যান কামারকান্দি গ্রামে। বিদ্যুৎ বিভাগের লোকজন বেশ কয়েকটি বাতি খুলার পর স্থানীয় এমপি আব্দুল মতিনের ভাতিজা আব্দুল হাদির নেতৃত্বে এলাকার ৫০-৬০ জনের একটি সংঘবদ্ধ দল বিদ্যুৎ বিভাগের লোকজনকে অবরুদ্ধ ও লাঞ্চিত করে। এসময় গ্রামবাসী অবৈধভাবে লাগানো বৈদ্যুতিক সরঞ্জামাদি জোরপূর্বক ছিনিয়ে নেয়।

এমপি আব্দুল মতিনের আরেক ভাতিজা প্রভাষক ফরহাদ আহমদ জানান, সড়ক বাতি লাগাতে এমপি কোন বিশেষ বরাদ্ধ দেননি।
তবে একাধিক নির্ভরযোগ্য সুত্র জানায়, কামারকান্দি গ্রামের সানফ্লাওয়ার যুব সংঘের নামে এমপি বিশেষ বরাদ্ধ দেন। সেই টাকা থেকেই সড়ক বাতিগুলো লাগানো হয়েছে। এদিকে এলাকাবাসী জানান, সড়ক বাতিগুলোর সংযোগ এখন পার্শ্ববর্তী বাড়ি থেকে দেয়া হয়েছে।

কুলাউড়া অফিসের সহকারী প্রকৌশলী খন্দকার কামরুজ্জামান জানান, আমরা বিষয়টি তাৎক্ষণিকভাবে উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছি। উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: