সর্বশেষ আপডেট : ৮ মিনিট ১১ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৭ বছর পর দেখা দিলেন টনি ডায়েস

full_234864779_1472104721বিনোদন ডেস্ক: অবশেষে দেখা দিলেন এক সময়ের টিভি নাটকের পরিচিত মুখ অভিনেতা টনি ডায়েস। তবে সেটা সরাসরি নয়, স্কাইপির মাধ্যমে। প্রায় ৭ বছর যাবত এক সময়ের জনপ্রিয় এই অভিনেতা সপরিবারে নিউইয়ার্কে বসবাস করছেন। তবে বিদেশে পাড়ি দেয়ার আগে তিনি নারগিস আকতারের পৌষ মাসের পিরিত ছবিতে অভিনয় করেছিলেন। আর সে ছবিটি নানা ঝামেলা চুকিয়ে আগামী ২ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে।

বুধবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন পরিচালক নারগিস আকতার। অনুষ্ঠানে ছবির শিল্পীরা উপস্থিত থাকলেও ছবির নায়ক টনি ডায়েস এবং নায়িকা পপি ছিলেন অনুপস্থিত।

ওই সময় নিজ বাসা থেকে স্কাইপিতে সংবাদ সম্মেলনে উপস্থিত হন টনি ডায়েস। এবং সংবাদ সম্মেলনে সবার সঙ্গে ‘পৌষ মাসের পিরিত’ ছবির কাজের অভিজ্ঞতার কথা বলেন।

ছবিটি প্রসঙ্গে টনি ডায়েস বলেন, আমেরিকায় পাড়ি জমানোর ঠিক আগে ছবিতে কাজ করি। অনেক মিষ্টি মধুর স্মৃতি জড়িয়ে আছে ছবিটির সঙ্গে। ‘যশোরের খাজুরা নামক একটি এলাকায় ছবির কাজ করেছিলাম’। সেটা আবার হাড়কাঁপানো শীতের সময়। শুটিং সেটে হাজির হতাম ভোর ৪টায়। সে কারণে রাত ৩টায় উঠে রেডি হতাম। এভাবে অনেকদিন সেখানে কনকনে শীতের মধ্যে কাজ করি। দৃশ্যগুলো আজও চোখে ভাসছে।

স্কাইপি আলাপে টনি ডায়েস আরো বলেন, নারগিস আপা আমার বড় বোনের মতো। তার নির্মাণে ‘মেঘের কোলে রোদ’ ছবিতে কাজ করেছি। যেটা ছিল আমার অভিনয় ক্যারিয়ার জীবনের অন্যতম সফল একটি কাজ। তিনি চমৎকার একজন মানুষ। নির্মাতা হিসেবেও দারুণ মেধাবী। আমি দেশে না থেকেও ছবিটির প্রচারণায় স্কাইপিতে অংশ নিতে পেরে এতে খুব ভালো লাগছে।

‘আমার পরিবারের সবাই এবং আমার স্ত্রী প্রিয়ার পরিবারের সবাই এখানে থাকে’। তাই এখন আর মনে হয় না আমি বিদেশে আছি। চাকরি, সংসার, পরিবার নিয়ে ভালোই আছি। তবে সবকিছুর পরেও প্রিয় মাতৃভূমিকে মিস করি। হয়তো আগামী জানুয়ারি মাসের ছুটিতে বাংলাদেশে বেড়াতে আসবো। সবার সঙ্গে কথা হবে।

এ সময় টনি ডায়েস আরো বলেন, খুব মনে পড়ে বাংলাদেশকে। নিজের জন্মস্থান বলে কথা। কিন্তু আমেরিকায় প্রথম প্রথম মানিয়ে নিতে একটু কষ্ট হলেও এখন আর কিছু হয় না। তার কারণ হলো আমার কাছে আমেরিকাও অনেকটা ঢাকার মতো মনে হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: