সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৪২ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দক্ষিণ সুরমায় সিএনজি ফিলিং স্টেশন ভাঙচুরের ঘটনা আপসে নিষ্পত্তি

wewwsswwদক্ষিণ সুরমার বাইপাস রোডস্থ সাউথ সুরমা সিএনজি ফিলিং স্টেশনে হামলা ও ভাঙচুরের ঘটনাটি আপসে নিষ্পত্তি হয়েছে। গতকাল বুধবার দুপুরে সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের অফিসে আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন রাসেলের একান্ত উদ্যোগে ও ট্রাক শ্রমিক নেতা আব্দুস সালাম সালাম মিয়ার সহযোগিতায় পাম্প মালিক কর্তৃপক্ষ ও শ্রমিক নেতৃবৃন্দের উপস্থিতিতে তা সম্মানজনকভাবে সমাধান হয়।
বৈঠকে সিদ্ধান্ত হয়, উভয় পক্ষই তাদের মামলা প্রত্যাহার করবে এবং পাম্প থেকে শ্রমিক নেতৃবৃন্দ অতীতের মতো পুনরায় তেল ও গ্যাস ক্রয় করবেন বলে সংগঠনের পক্ষ থেকে সকল শাখা কমিটিকে লিখিত ভাবে চিঠি প্রেরণ করা হবে। তাছাড়া শ্রমিক নেতৃবৃন্দ আগামীতে শ্রমিকদের সাথে কোনো প্রকার সমস্যা হলে শ্রমিক সংগঠনকে অবগত করার জন্যে পাম্প মালিক কর্তৃপক্ষকে অনুরোধ করেন। এ সময় মামলা প্রত্যাহার প্রসঙ্গে কামাল উদ্দিন রাসেল বলেন পাম্প মালিক কর্তৃপক্ষের দায়ের করা মামলা প্রত্যাহারে আমি সকল প্রকার সহযোগিতা ও প্রচেষ্টা চালিয়ে যাবেন বলে শ্রমিক নেতৃবৃন্দকে আশ্বস্ত করেন।
শ্রমিক নেতৃবৃন্দের পক্ষ থেকে জেলা সড়ক পরিবহণ ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক মামলা প্রত্যাহারে পাম্প মালিক কর্তৃপক্ষ ও উপস্থিতিকে আশ্বস্ত করেন।
বৈঠকে পাম্প মালিকদের পক্ষে উপস্থিত ছিলেন সাউথ সুরমা সিএনজি ফিলিং স্টেশনের জিএম নুরুল হক, মামলার বাদী রাসেল আহমদ, শ্রমিক নেতৃবৃন্দের পক্ষে উপস্থিত ছিলেন জেলা সড়ক পরিবহণ ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক, জেলা সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের কার্যকরী সভাপতি তেরাব আলী তেরা মিয়া, জেলা ট্রাক, পিকআপ ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. দিলু মিয়া, কার্যকরী সভাপতি মো. সালাম মিয়া, প্রচার সম্পাদক মো. মানিক মিয়া।
উল্লেখ্য, গত ১১ এপ্রিল দক্ষিণ সুরমার বাইপাস রোডের সাউথ সুরমা সিএনজি ফিলিং স্টেশনে হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটে। এ নিয়ে উভয় পক্ষই থানায় পৃথক মামলা দায়ের করেন। মামলার দীর্ঘ তদন্ত শেষে আদালতে ফাইনাল রিপোর্ট প্রদান করা হয়। আদালতে শ্রমিকদের মামলাটি ফাইনাল রিপোর্ট গ্রহণ করা হলেও কেবল পাম্প মালিকের পক্ষে মামলার বাদীর নারাজির ফলে আদালত পুনরায় তদন্তের জন্যে মামলাটি ডিবিতে প্রেরণ করেন। এমতাবস্থায় আওয়ামী লীগ নেতা কামাল উদ্দিন রাসেল বিষয়টি সমাধানের চেষ্টা করেন। অবশেষে গতকাল বুধবার তা সম্মানজনকভাবে সমাধান হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: