সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জৈন্তায় ককটেল বিস্ফোরণ : দুই কিশোর আটকের পর মুক্ত

freeeddeeজৈন্তাপুর প্রতিনিধি ::
জৈন্তাপুর উপজেলার মোকামপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখের রাস্তায় ককটেল বিস্ফেরণ ঘটে। এ ঘটনায় দু কিশোরকে আটক করা হলেও পরে তাদের ছেড়ে দেওয়া হয়।
প্রধান শিক্ষক ও মোকামপুঞ্জি এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার দুপুর সোয়া ১২টায় মোকামপুঞ্জি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখের রাস্তায় অপরিচিত ২ কিশোর একটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় বিদ্যালয়ের ১ম ও ২য় শ্রেণির ক্লাস ছুটি দেওয়া হয়। বিস্ফোরণের বিকট শব্দে শিশু শিক্ষার্থীরা ছুটা-ছুটি শুরু করে এবং অন্যান্য ক্লাসের শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজমল আলী ওই দুই কিশোরকে আটক করেন। বিস্ফোরণের বিকট শব্দে পুঞ্জির অধিবাসীরা দ্রুত বিদ্যালয়ে আসেন এবং ঘটনাটি দেখতে পান। এ সময় ৫ বিজিবির শ্রীপুর ক্যাম্পের আব্দুল আজিজের নেতৃত্বে একটি টহল টিম স্কুলে সম্মুখে এলে প্রধান শিক্ষক বিষয়টি বিজিবিকে অবহিত করেন এবং ২ কিশোরকে তাদের হাতে তুলে দেন। আটককৃত ২ কিশোর হচ্ছে জৈন্তাপুর উপজেলার আসামপাড়া নিবাসী আব্দুর রশিদের ছেলে কাওসার (১৫) এবং নরসিংদির জেলার সাবেক বাসিন্দা বর্তমান আসামপাড়া নিবাসী মোস্তফা মিয়ার ছেলে রুহুল আমিন (১৬)। দুই কিশোরের পরিচয় নিশ্চিত হয়ে তাদের নিকটাত্মীয়দের খবর দেওয়া হয়। পরে এলাকাবাসীর জিম্মায় তাদের নিকটাত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়।
এ বিষয়ে শ্রীপুর ক্যাম্পোর হাবিলদার আব্দুল আজিজ বলেন, প্রধান শিক্ষক ঘটনাটি জানান এবং কিশোরদের ক্যাম্পে নিয়ে যাই। জিজ্ঞাসাবাদে জানতে পারি, খেলনা হতে এরকম একটি ঘটনা ঘটে যায়। পুঞ্জিবাসীর সহায়তায় এবং গণ্যমান্যের জিম্মায় দুই কিশোরকে ছেড়ে দেওয়া হয়।
এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ সফিউল কবির জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিংবা বিজিবির পক্ষ থেকে এবিষয়ে আমি কোনো সংবাদ পাইনি। তারপর বিষয়টি খতিয়ে দেখা হবে কি কারণে এরকম ঘটেছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: