সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২২ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে ছিনতাইকারীর হামলায় আহত ৪

chintaiiiiছাতক প্রতিনিধি ::
ছাতকে ছিনতাইকারীদের হামলায় মহিলাসহ ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের সেনপুর গ্রামের রাস্তায় এ ঘটনা ঘটে। এসময় তাদের কাছ থেকে ৩লাখ টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে।
সেনপুর গ্রামের অসুস্থ গিয়াস উদ্দিনের গ্রিস প্রবাসী পুত্র জয়নাল আবেদীন বাড়িতে বসতঘর পাকাকরণের জন্য মা সামছুন নাহারের নামে টাকাকড়ি দিয়ে থাকেন। গত মঙ্গলবার বিকেলে সামছুন নাহার ছেলের পাঠানো টাকার জন্যে সুনামগঞ্জে ভাইয়ের বাসায় যান। কিন্তু টাকা পেতে বিলম্ব হওয়ায় স্থানীয় জাউয়াবাজারে কেনাকাটা করে ঠিকাদার আব্দুল কাইয়ূমসহ ৪ জন বাড়ি ফিরেন। সন্ধ্যায় সেনপুর গ্রামের রাস্তায় পৌঁছলে পূর্ব থেকে ওঁতপেতে থাকা একই গ্রামের আব্দুস সুবহান, আব্দুল কাহার, আব্দুস সাত্তার, ফারুক আহমদ-কালা মিয়া, জামিল আহমদ কুটি ও সাদিক মিয়াসহ ৬/৭জন সশস্ত্র লোক তাদের উপর হামলা চালায়। এতে সামছুন নাহার (৪৫), ঠিকাদার আব্দুল কাইয়ূম (৪০), শাহার উদ্দিন (৪৮) ও রিমন আহমদ (১৮) গুরুতর আহত হন। আহতদের কৈতক হাসপাতালে ভর্তির করলে কর্তব্যরত ডাক্তার শাহার উদ্দিন ও রিমন আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার সময় সামছুন নাহারের কাছ থেকে ৩ লক্ষাধিক টাকা ও একটি স্বর্ণের চেইন, ঠিকাদারের মোবাইলফোন ছিনিয়ে নেয়া হয়। শামসুন নাহার জানান, ঘটনার সময় আব্দুস সুবহানসহ লোকজন সেনপুর রাস্তায় তাদের উপরে সশস্ত্র হামলা করে নগদ ৩ লাখ টাকা, স্বর্ণের চেইন ও একটি মোবাইল সেটসহ অন্যান্য মালামাল ছিনিয়ে নেয়। এঘটনায় মামলার প্রস্তুতি চালাচ্ছেন বলেও দাবি করেন তিনি।
এ ব্যাপারে ছাতক থানার অফিসার্স ইনচার্জ আশেক সুজা মামুন জানান, এঘটনায় থানায় কোনো এজাহার করা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: