সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৯ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে বিদ্যুৎ বিল বিলম্বে পাওয়ায় গ্রাহকদের ভোগান্তি

01. daily sylhet Chhatak news2ছাতক প্রতিনিধিঃ
ছাতকে বিদ্যুৎ বিভাগের অবহেলার কারনে জুলাই মাসের বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেননি অনেক গ্রাহকরা। ফলে পরবর্তী মাসের বিলের সাথে গ্রাহকদেরকে সুদসহ বর্ধিত বিল পরিশোধ করতে হবে। জুলাই মাসের বিল পরিশোধের শেষ তারিখ ২৪আগষ্ট হলেও বিদ্যুৎ কর্তৃপক্ষ গ্রাহকদের হাতে বিল পৌঁছে দিয়েছেন ২৩ আগস্ট বিকেলে ও রাতে। আবার দেখা গেছে গ্রাহকদের নামে বিল ইস্যু করা হয়েছে ২৩জুলাই।

যদি ২৩জুলাই বিল ইস্যু হয়ে থাকে তবে গ্রাহকদের হাতে বিলের কাগজ পৌঁছায় বিল পরিশোধের কয়েক ঘন্টা আগে। বিল ইস্যুর এক মাসের মধ্যে বিলের কাগজ না পৌঁছায় গ্রাহকদের বিপাকে পড়তে হয়েছে। তড়িগড়ি করে অনেকেই বুধবার বিদ্যুৎ বিলের টাকা নিয়ে পৌঁছান নির্ধারিত ব্যাংকে। কিন্তু ব্যাংকে দীর্ঘ লাইন ও প্রচন্ড গরমের কারণে অনেকেই বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেননি।

বিল পরিশোধ করতে ব্যাংকে আসা অনেক গ্রাহক জানান, ৫০ভাগ মানুষ বিল পরিশোধ করতে পারেননি। ঝামেলার জন্যে বিল না পরিশোধ করেই তারা বাড়ী ফিরেছেন। বিলম্বে বিলের কাগজ পাওয়ায় এ সমস্যার সৃষ্টি হয়েছে বলে তারা জানান।

২৪ আগস্ট ব্যাংকে বিল পরিশোধের সময় নির্ধারন থাকলেও বিলের কাগজ তারা হাতে পেয়েছেন কয়েক ঘন্টা আগে। কর্তৃপক্ষের গাফিলতির কারনে আগামী মাসে গ্রাহকদেরকে সুদসহ বর্ধিত বিল পরিশোধ করতে হবে বলেও জানিয়ে তারা বলেন, বিদ্যুৎ বিভাগের ভৌতিক বিল ও বিল বিতরনের জটিলতায় অনেক গ্রাহককেই মাসের পর মাস হয়রানির শিকার হতে হচ্ছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: