সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে ৯২টি আনন্দ স্কুলের ড্রেস বিতরণ

khanaighat daily sylhetকানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাটে ৯২ টি আনন্দ স্কুলের ঝরে পড়া শিক্ষার্থীদের মধ্যে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বিকাল ২টায় উপজেলা মিলনায়তনে রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) ফেইজ-২ এর উদ্যোগে এক অনুষ্টানের মধ্য দিয়ে স্ব স্ব স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের হাতে তাদের স্কুলের শিক্ষার্থীদের ড্রেস তুলে দেওয়া হয়।

উপজেলা ট্রেনিং কো অর্ডিনেটর কিশোর কান্তি গোলদার এর সভাপতিত্বে ও মনজুর আহমদের পরিচালনায়, উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মাষ্টার আব্দুল লতিফ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক নিজাম উদ্দিন, ক্রিড়া সম্পাদক জামাল উদ্দিন, সদস্য আব্দুন নুর, সাংবাদিক আমিনুল ইসলাম, শাহীন আহমদ, মাহফুজ সিদ্দিকী প্রমূখ।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, রিচিং আউট অব স্কুল চিলড্রেন (রস্ক) প্রকল্পটি ঝরে পরা শিশুদেরকে নিরক্ষরতার হাত থেকে রক্ষা করতে কাজ করে যাচ্ছে। এসব শিক্ষার্থীদের উপবৃত্তি বিনামূল্যে বই, খাতা সহ যাবতীয় শিক্ষা উপকরণ সরকারীভাবে দেওয়া হচ্ছে। প্রত্যেক শিক্ষার্থীদের হাতে এ সব উপকরণ পৌছে দিয়ে তাদের নিরক্ষরতার হাত থেকে রক্ষা এবং আগামী দিনের সু-নাগরিক হিসাবে গড়ে তোলার জন্য শিক্ষকদের প্রতি আহ্বান জানানো হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: