সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটের বড়চতুল ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

khanaighat daily sylhetকানাইঘাট প্রতিনিধিঃ

কানাইঘাট ৫নং বড়চতুল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাওঃ আবুল হোসেন চতুলীর দায়িত্ব গ্রহণ সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সূধী সমাবেশ বুধবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মাওঃ আবুল হোসেন চতুলীর সভাপতিত্বে ও মাওঃ ক্বারী হারুনুর রশিদের পরিচালনায় উক্ত দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার প্রিন্সিপাল আল্লামা মুহাম্মদ বিন ইদ্রিস লক্ষীপুরী।

বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আশিক উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া, দারুল উলূম মাদ্রাসার নায়েবে মুহতমিম আল্লামা আলিম উদ্দিন দুর্লভপুরী, কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ, বড়চতুল ইউপির সাবেক চেয়ারম্যান আলহাজ হামিদুল হক, সাবেক চেয়ারম্যান প্রার্থী আব্দুল মালিক চৌধুরী।

বক্তব্য রাখেন, ইউপি সদস্য আব্দুল মালিক, ছাত্রনেতা দেলোয়ার হোসেন, এনামুল হক, মাওঃ নুরুল ইসলাম, মাওঃ আব্দুল্লাহ বাহার, মাওঃ নাজির আহমদ, মাওঃ বদরুল ইসলাম, আল-ফারুক, আসাদ আহমদ, গোলাম কিবরিয়া, জুনায়েদ আল-হাবিব প্রমুখ।

ইউপির গণ্যমান্য ব্যক্তিবর্গ সাবেক ও বর্তমান ইউপি সদস্য এবং বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের উপস্থিতিতে নবনির্বাচিত চেয়ারম্যান মাওঃ আবুল হোসেন তার দায়িত্ব বুঝে নেন।

সভায় অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, মাওঃ আবুল হোসেন তাঁর কর্মদক্ষতা ও সততার মাধ্যমে ইউনিয়নবাসীর উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাবেন।

পাশাপাশি সন্ত্রাস ও জঙ্গী বিরোধী যে কোন কর্মকান্ড কানাইঘাটে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে দমন করা হবে বলে সভায় নবনির্বাচিত পরিষদ ও ইউনিয়নবাসী শপথ গ্রহন করেন। অনুষ্ঠান শেষে নবনির্বাচিত পরিষদ ও সাবেক পরিষদের সকল সদস্যদের হাতে সম্মাননা স্বরূপ ক্রেস্ট তুলে দেন অতিথিবৃন্দ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: