সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সবাইকে ধৈর্য ধরতে বললেন মাহি

full_1601918045_1472044328বিনোদন ডেস্ক: সম্প্রতি কয়েকটি সিনেমা থেকে বাদ পড়েছেন মাহিয়া মাহি। শাকিব খানের সিনেমা থেকেও বাদ পড়েছেন জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি লন্ডন যাওয়ার আগে মাহি সাংবাদিকদের সাথে কথা বলেন এসব বিষয়ে।

জানা গেছে, পারিবারিক একটি অনুষ্ঠানেই অংশ নিতেই স্বামীকে নিয়ে মাহির বিলেত গমন। ঈদের আগেই দেশে ফিরবেন বলে জানা গেছে। লন্ডন যাওয়ার আগে তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ঈদের পরই তার নতুন সিনেমা ‘হারজিৎ’-এর শুটিং শুরু হবে। ‘হারজিৎ’ সিনেমাটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। মাহির বিপরীতে এই সিনেমায় অভিনয় করছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজল। ১৫ সেপ্টম্বর থেকেই নাকি সিনেমাটির শুটিং শুরু হবে।

সম্প্রতি ব্যক্তিগত জীবনের নানা বিতর্কের কারণে পরিচালকরা তার প্রতি আগ্রহ হারান। এমনকী ঢালিউড কিং শাকিব খানও মাহির সঙ্গে কাজ করতে অস্বীকৃতি জানান। তারও আগে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে মাহির সম্পর্ক নষ্ট হওয়ার খবর প্রকাশিত হয়। এমতাবস্থায় তার অবস্থান টলমল করছে বলেই মনে করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরা। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বিভিন্ন টিভি চ্যানেলে মাহির বেশ কিছু অনুষ্ঠান আসছে। ছোটপর্দায়ও তিনি সম্প্রতি দুটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এসব কারণে অবশ্য কারও কারও মতে, মাহির জনপ্রিয়তা এখনও কমেনি।

‘হারজিৎ’ ছাড়া অন্য কোন সিনেমায় কাজ করছেন কিনা সে বিষয়ে নিশ্চিত কিছু বললেননি মাহি। তবে তিনি বলেছেন, “আগের চেয়ে কাজ এখন কম করা হবে। বিয়ের সময় বলেছিলাম, বছরে হয়তো দুই একটি কাজ করব আমি। ভালো প্রোডাকশনের পাশাপাশি ভালো গল্পের ছবি ছাড়া কাজ করতে চাই না।”

সেইসঙ্গে মাহি তার ভক্তদের পাশে থাকার আহ্বান জানান। সবাইকে ধৈর্য ধরতে বলে মাহি জানান, “ভালো কাজ দিয়েই দর্শকের সামনে ফিরতে চাই।”

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: