সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের উপশহরে মানববন্ধন ও পথসভা

unnamed (2)বাংলদেশ এন্টারপ্রাইজ ইন্সটিউট (বি.ই.আই) জালালাবাদ ফাউন্ডেশন ও শাহিন স্কুল এন্ড কলেজের আয়োজনে এবং ইউরোপীয়ান ইউনিয়নের সহযোগীতায় উপশহরস্থ শাহিন স্কুল এন্ড কলেজের সামনে মানববন্ধন ও নিরাপত্তা রক্ষা এবং সন্ত্রাস ও উগ্রবাদ বিরোধী সচেতনতামূলক পথসভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়।

জালালাবাদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান জিএম এনাম আহমদের সভাপতিত্বে ও সমাজসেবী আহমদুল হক চৌধুরী বেলালের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সীমান্তিকের ভাইস চেয়ারপার্সন ও জকিগঞ্জ উপজেলার সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সাজনা সুলতানা হক চৌধুরী, যুব উন্নয়ন অফিসার মোঃ আব্দুল মন্নান।

বক্তব্য রাখেন, এনজিও ফোরাম স্রাক এর নির্বাহী পরিচালক কয়েস আহমদ, এম এ জি বাবর, আব্দুর রহমান, সমাজসেবী ও ইউপি সদস্য সেলিম আহমদ, রুহুল আমিন বাহার, শাহিন স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা আসাদুজ্জামান, শিক্ষক কবির আহমদ, তারেক আহমদ, রিফাত আহমদ, হাসানুজ্জামান চৌধুরী, শামীম আহমদ, সৈয়দ হোসাইন আহমদ, সায়েম আহমদ প্রমুখ।

মানবন্ধনে বক্তারা বলেন, জঙ্গিরা সমাজ তথা জাতির শত্রু। যারা ধর্মের নামে মানুষ হত্যা করে তারা কোন ধর্ম বা সমাজের নয়। বক্তারা মুক্তিযুদ্ধের চেতনাকে কাজে লাগিয়ে জঙ্গীদের উগ্রবাদী কর্মকান্ড প্রতিরোধে শিক্ষার্থীসহ সমাজের সর্বস্তরের মানুষকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। বক্তারা বলেন ছাত্র-ছাত্রীকে সচেতন থাকতে হবে। প্রতিটি শিক্ষার্থীকে মানবিক ও মূল্যবোধের শিক্ষায় শিক্ষিত হওয়ার সাথে সাথে সবাইকে বিজ্ঞানমনস্ক হতে হবে এবং শিশুদের অধিকার আদায়ে সবাইকে এগিয়ে আসতে হবে। বক্তার আরো বলেন পড়ালেখার পাশাপাশি সংস্কৃতি চর্চার মধ্যদিয়ে জঙ্গিমুক্ত সমাজ গঠনে এগিয়ে আসতে হবে।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: