সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালিয়ার সাথে দূরুত্ব বেড়েছে বারাক ওবামার

maliya-550x367আন্তর্জাতিক ডেস্ক: বড় মেয়ে মালিয়ার সাথে দুরুত্ব বজায় রেখে চলছেন দুই-দুইবার নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। মালিয়ার আচরণের জন্য বারাক তাকে তিরস্কারও করেছেন বলে শোনা গিয়েছে।

দশ বছর আগে হোয়াইট হাউজে প্রবেশ করা ছোট্ট মালিয়া(১৮)-সাশা (১৫) এখন অনেক বড় হয়েছেন। কয়েকদিন পরেই হার্ভাডে’র পাঠ নিবেন মালিয়া। ছোট বোন সাশা জীবন সংগ্রামকে জানার জন্য কাজ করছেন রেঁস্তোরাতে। তবে এরই মধ্যে বির্তকে জড়িয়ে পড়েছেন মালিয়া ওবামা। মালিয়ার নেশা করার অভ্যাস, মাত্রাতিরিক্ত পার্টিতে যাওয়া, উদ্দাম নাচ এবং পোশাক নিয়ে বিড়ম্বনায় পড়েছেন বারাক। বিশ্বের সবোর্চ্চ ক্ষমতাধর প্রেসিডেন্টের কন্যা হিসেবে মালিয়াকে নিয়ে বির্তকের খবর আন্তর্জাতিক গণমাধ্যমে বেশ ফলাও করেই প্রচার হয়েছে।

ডোমোক্রেটিক দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারী ক্লিনটনের কনভেনশনে মিশেল-ওবামা যখন হোয়াইট হাউজের ভেতরে অবস্থান করা তার মেয়েদের ‘ছোট্ট এবং নিষ্পাপ’ বলে সম্বোধন করছিলেন মালিয়া তখন পার্টিতে ছিলেন উদ্দাম নাচে মগ্ন। মারিজুয়ানার লোলা পালোজা’ মিউজিক ফেস্টিভালে তাকে গাঁজা সেবন করতে দেখা যায়। পরে নিরাপত্তাকর্মীরা তাকে সেখান থেকে নিয়ে আসেন।
মালিয়ার আঠারতম জন্মদিনে মেয়ের প্রতি তার ভালবাসার কথা সবাইকে জানালেও সম্প্রতি বার্ষিক সফরে মালিয়ার সাথে দূরুত্ব বজায় রেখেছেন বারাক। ম্যাসাচুসেটস থেকে বার্ষিক সফর শেষে সোমবার ওয়াশিংটনে ফিরেছেন হোয়াইট হাউজ বাসিন্দারা। বিমান থেকে নামার সময় ওবামাকে সার্বক্ষণিক দেখা গিয়েছে ছোট মেয়ে সাশা’র সাথে, মিশেল সঙ্গ দিচ্ছিলেন মেয়ে মালিয়া’কে। মা-মেয়ে দুজনেই শার্ট এবং স্ল্যাকার্স পরেছিলেন।

হোয়াইট হাউজ ছাড়ার আর মাত্র পাঁচ মাস। প্রেসিডেন্ট মেয়াদ শেষ হওয়ার আগে’র ১৬ দিনের এই সফরে অবকাশ খুব ভাল কাটতে পারেন নি বারাক। মালিয়া কে নিয়ে বিতর্ক এবং লুইজিয়ানার সর্বনাশা বন্যা তাড়া করেছিল বারাককে। হোয়াইট হাউজের লনে হাঁটার সময় ওবামা সম্ভবত মালিয়ার আচরণের জন্য তিরস্কার করেছেন তাকে।
সূত্র: ডেইলি মেইল

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: