সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৮ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যৌথভাবে কাজ করবে সেনা কল্যাণ সংস্থা ও বাওয়ানি গ্রুপ

saudi-3-550x413নিউজ ডেস্ক : সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান ও সৌদি আরবের আল বাওয়ানি গ্রুপের মহাব্যবস্থাপক ফখর আল সাওয়াফের মধ্যে মঙ্গলবার সৌদি আরবে নির্মাণ শিল্পে কাজ করার বিষয়ে গত জুনে স্বাক্ষরিত সমঝোতা স্মারকটির বিস্তারিত ব্যাখ্যা প্রতিস্বাক্ষরিত হয়েছে।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সৌদি আরব সফরকালে সৌদি সরকার বাংলাদেশ থেকে বিভিন্ন শ্রেনীর ৫ লাখ কর্মী নেয়ার আগ্রহ প্রকাশ করে। গত ৫ জুন নির্মাণ শিল্পে প্রকৌশলী, স্থাপত্যবিদসহ দক্ষ জনশক্তি সরবরাহ বিষয়ে সৌদি আরবের আল বাওয়ানি গ্রুপ ও সেনাকল্যাণ সংস্থার যৌথ উদ্দ্যোগে নির্মাণ শিল্পে কাজ করার একটি সমঝোতা স্মারক স¦াক্ষরিত হয়। প্রধানমন্ত্রীর মূখ্য সচিব মোঃ আবুল কালাম আজাদ ও বাওয়ানি গ্রুপের মহাব্যবস্থাপক ফখর আল সাওয়াফ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।
আল বাওয়ানি গ্রুপের মহাব্যবস্থাপক ফখর আল সাওয়াফ এবং উক্ত প্রতিষ্ঠানের পরামর্শক ক্যালভিন জাংকুইষ্ট সোমবার বাংলাদেশে আসেন এবং সেনা কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা কর্তৃপক্ষের সাথে সমঝোতা স্মারক বিষয়ে দ্বিপাক্ষিক আলোচনা করেন। উক্ত অনুষ্ঠানে সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহও উপস্থিত ছিলেন।

সফররত প্রতিনিধি দলটি প্রধানমন্ত্রীর মূখ্য সচিব মোঃ আবুল কালাম আজাদ এবং বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেল ও সেনা কল্যাণ সংস্থার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মেজর জেনারেল এস এম মতিউর রহমান এর সাথে সৌজন্য সাক্ষাত করেন। প্রতিনিধি দলটি সেনাবাহিনী ও সেনা কল্যাণ সংস্থার প্রকল্পসমূহ যেমন-সেনা কল্যাণ কনষ্ট্রাকশন ও ডেভেলপমেন্ট (এসকেসিডি), ১৭ ই সি বি, জিল্লুুর রহমান ফ্লাইওভার ও হাতির ঝিল পরিদর্শন করেন। এছাড়া, সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যানের আমন্ত্রণে সৌদি প্রতিরক্ষা এট্যাচে, সৌদি আরবে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ও বাংলাদেশ সেনাবাহিনীর এ্যাডজুটেন্ট জেনারেলসহ সফরকারী দলটি কুর্মিটোলা গলফ ক্লাবে এক নৈশভোজে যোগদান করেন। আইএসপিআর।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: