সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক জেলা কমিটির শোকসভা

unnamedসিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আগস্ট মাস, শোকের মাস। এ মাসে বাঙালীজাতি তার হাজার বছরের শ্রেষ্ঠ সন্তান জাতির জনক বঙ্গবন্ধুকে স্বপরিবারে হারিয়েছে। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশে স্বাধীনতার পরাজিত শক্তিরা বাংলাদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। আজকের দিনেও অনুরুপ বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড এবং যুদ্ধাপরাধীদের বাঁচানের জন্য পরিকল্পিত ভাবে দেশী-বিদেশী ষড়যন্ত্র কারীরা এদেশে জঙ্গীবাদ প্রতিষ্ঠা করতে চায়। ৭১ এর মহান মুক্তিযুদ্ধের চেতনায় বর্তমান প্রজন্মকে জঙ্গীবাদ বিরোধী আন্দোলনে সোচ্চার ভূমিকা পালন করতে হবে।

হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবুর রহমান এর ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড, সিলেট জেলা কমিটির উদ্যোগে শোকসভা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মঙ্গলবার রাতে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ শোকসভা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড এর সিলেট জেলা কমিটির সভাপতি মোঃ আখতারুল ইসলাম খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সচ্চিদানন্দ চক্রবর্তী এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজারস অফিস সিলেট এর জেনারেল ম্যানেজার বেগম কানিজ ফাতেমা চৌধুরী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সোনালী ব্যাংক লিমিটেড প্রিন্সিপাল অফিস, সিলেট এর ডেপুটি জেনারেল ম্যানেজার রণধীর চন্দ্র দাশ, অবঃ ডেপুটি জেনারেল ম্যানেজার আইয়ুব আলী, দরগাহ গেইট কর্পোরেট শাখা সিলেট এর এ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার মোঃ হাতেম আলী, জাতীয় শ্রমিক লীগ সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, ব্যাংক কর্মচারী ফেডারেশন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, সোনালী ব্যাংক অফিসার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন, সিলেট এর সভাপতি দিলীপ কুমার রায়, অগ্রনী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ এর সভাপতি সুশান্ত দাশ, পুবালী ব্যাংক এর গোবিন্দ চন্দ্র পাল, এমপ্লয়িজ ইউনিয়ন (বি-২০২), সোনালী ব্যাংক প্রিন্সিপাল কমিটি, সিলেট এর সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক খালেদ আহমদ চৌধুরী, বঙ্গবন্ধু পরিষদ সোনালী ব্যাংক লিমিটেড, সিলেট জেলা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন, সাংগঠানিক সম্পাদক মনতোষ তালুকদার, স্বাধীনতা পরিষদের সভাপতি আতিকুর রহমান, রুপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের নিশি মোহন নাথ প্রমুখ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ মুসলেহ উদ্দিন আহমদ ও পবিত্র গীতা থেকে পাঠ করেন শিবু শেখর তালুকদার। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: