সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ৬ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘নেইমার প্রমাণ করেছে সেও বিশ্ব সেরাদের একজন’

full_277878603_1472033359খেলাধুলা ডেস্ক: ব্রাজিলকে সোনা জিতিয়ে দেয়া নেইমার বিশ্ব সেরাদেরই একজন বলে মনে করছেন বার্সেলোনা সতীর্থ জেরার্দ পিকে। অলিম্পিকে নেইমার সেটি প্রমাণ করেছে বলেও দাবি করেছেন তিনি।

জার্মানিকে টাইব্রেকারে হারিয়ে অলিম্পিক ফুটবলে প্রধমবারের মতো সোনা জেতে স্বাগতিক ব্রাজিল। টাইব্রেকারে শেষ শটটি ঠাণ্ডা মাথায় নিয়ে ব্রাজিলের সোনা জয় নিশ্চিত করেন নেইমার। এর আগে অসাধারণ এক ফ্রি-কিকে নির্ধারিত সময়ে ব্রাজিলকে এগিয়ে দেওয়া গোলটিও করেছিলেন ব্রাজিল অধিনায়ক।

নেইমারকে নিয়ে পিকে আরো বলেন, ‘অলিম্পিক গেমসে নেইমার দেখিয়েছে যে সে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় কারণ, চ্যাম্পিয়ন হতে চূড়ান্ত পেনাল্টিটি থেকে তাকে গোল করতে হতো।

‘এটা তার জন্য সহজ নয় কারণ ব্রাজিলের জার্সি গায়ে খেলা মানে জয়ের জন্য অনেক চাপ থাকা’। তার আর তার সতীর্থদের জন্য এটা খুব কঠিন এক টুর্নামেন্ট ছিল এবং বাস্তবতা হচ্ছে যে তাকে আরও বেশ কিছুদিন ছুটি কাটাতে দেওয়াটা খুব ভালো সিদ্ধান্ত ছিল।

দেশকে সোনার পদক জেতানো নেইমার বার্সেলোনা কোচ লুইস এনরিকের কাছ থেকে বাড়তি ছুটি কাটানোর অনুমতি পেয়েছেন। কিছু দিন ব্রাজিলে থেকে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ খেলে কাম্প নউতে ফিরবেন তারকা এই ফরোয়ার্ড।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: