সর্বশেষ আপডেট : ৩৬ মিনিট ৩৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২৪ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আতঙ্কের নাম ৭২৬৪ (ভিডিও)

Kushtiaনিউজ ডেস্ক : হঠাৎ করেই চরমপন্থী আতঙ্কে কুষ্টিয়ার কুমারখালীবাসী। দু’সপ্তাহ ধরে কথিত শীর্ষ সন্ত্রাসী জিসান পরিচয়ে অর্ধশতাদিক ব্যক্তির কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করা হয়েছে। ভয়ে অনেকেই চাঁদা দিয়েছেন অন্যরা জানমালের নিরাপত্তার আবেদন জানিয়েছেন পুলিশের কাছে।

কুষ্টিয়ার কুমারখালী গ্রামে আতঙ্ক একটি মোবাই নাম্বার। স্থানীয় ভাবে নাম্বারটি ৭২৬৪ নামে পরিচিত। ফোন রিসিব করতেই চরমপন্থীর পরিচয় দিয়ে ওপার থেকে ভেসে আসছে চাঁদার দাবী। এমন হুমকীর পর কুমারখালী গ্রামের অনেকেই মোবাইল ব্যাংঙ্কি এর মাধ্যমে টাকা পাঠিয়েছেন। চাঁদা দেওয়ার তালিকায় আছেন, শিক্ষক, রাজনীতিবিদ, ক্ষুদ্র ব্যবসায়িসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

কুমারখালী আওয়ামী লীগের সহ সভাপতি জালাল খান বলেন, চাঁদা আতঙ্কের কারণে থানায় ২শ’র বেশি সাধারণ ডায়েরি করা হয়েছে। কিন্তু আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পক্ষ্য থেকে কোনোরকম কার্যকর পদক্ষেপ নেই।

কুষ্টিয়া কুমারখালী থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান বলেন, কললিস্টের সূত্র ধরে প্রাথমিক ভাবে ৭২৬৪ নাম্বারটি বেশকিছু তথ্য মিলেছে। যাচাই বাছাইয়ে দেখা গেছে সবকটি কল করা হয়েছে ঢাকার মিরপুর এলাকা থেকে। সিমটি সৈয়দ হাবিব নামে এক ব্যক্তির নামে নিবন্ধিত।

পুলিশ বিষয়টিকে নিছক প্রতারণার ছকে ফেলে তদন্ত চালালেও কুষ্টিয়ার কুমারখালী মানুষের দিন কাটছে উদ্বেগ আর আতঙ্কে। সূত্র : যমুনা টিভি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: