সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথ থানা থেকে হাতকড়া নিয়ে পালিয়েছে ডাকাত রুহুল

Biswanath copy

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ থানা থেকে মঙ্গলবার রাতে হাতকড়া’সহ ডাকাতি মামলার রিমান্ডের আসামী রুহুল আমীন ওরফে আল-আমীন (২০) ডাকাত পালিয়ে গেছে। সে সুনামগঞ্জের বিশ্বম্ভপুর উপজেলার বাঘরেট ইছাগাঁও গ্রামের শফিউল আলম সুমন ওরফে উস্তার আলীর পুত্র।

ডাকাত রুহুল আমীন পালিয়ে যাওয়ার ঘটনায় বুধবার সকালে বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলা নং ২৬ (তাং ২৪/০৮/১৬ইং)।

পুলিশ সূত্রে জানা গেছে, রুহুল আমীন সম্প্রতি একটি মামলায় শাহপরান থানায় গ্রেপ্তার হয়। এরপর বিশ্বনাথ থানায় দায়ের করার একটি ডাকাতি মামলায় (মামলা নং ২৯, তাং ২৭/০২/১৬ইং) জিজ্ঞাসাবাদ ও গ্রেপ্তার দেখানোর জন্য ৩ আগস্ট আদালতে রিমান্ডের আবেদন করে থানা পুলিশ।

১৪ আগস্ট আদালত রিমান্ডের আবেদন মঞ্জুর করে রুহুল আমীন ওরফে আল-আমীন’কে ৩ দিনের (২২ আগস্ট থেকে) রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড চলাকালীন সময়ে জিজ্ঞাসাবাদকালে ২৩ আগস্ট মঙ্গলবার সাড়ে ৬টা থেকে সাড়ে ৭টার মধ্যে কোন এক সময়ে থানার এএসআই কক্ষ থেকে ডাকাত রুহুল আমীন হাতকড়াসহ পালিয়ে যায়।

ওই সময় বিশ্বনাথ উপজেলা সদর এলাকা ছিল বিদ্যুৎ বিহীন। এছাড়া থানা পুলিশের সদস্যরা উপজেলার দুই গ্রামের মধ্যে বিরাজ করা চরম উত্তেজনা থামাতে ব্যস্ত ছিলেন বলেও জানা গেছে।

হাতকড়া নিয়ে ডাকাত রুহুল আমীন পালিয়ে যাওয়ার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই বলেন, তাকে গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: