সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাগীব রাবেয়া মেডিকেলের ব্যাংক হিসাব দাখিলের নির্দেশ

ragib rabeya

ডেইলি সিলেট ডটকম :: সিলেটের তারাপুর চা বাগানের জায়গায় অবৈধভাবে নির্মিত জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের ব্যাংক হিসাব দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। মেডিকেল কলেজের অধ্যক্ষকে গত এক বছরের ব্যাংক হিসাব দাখিল করার জন্য নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। আগামী ৩১ আগস্টের মধ্যে হাসপাতালটির ব্যাংক হিসাব সংক্রান্ত নথি আদালতে দাখিল করতে হবে।

আজ বুধবার রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তরের আবেদন শুনানির এক পর্যায়ে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন আপিল বিভাগ এই আদেশ দেন। রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষে সাবেক বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী ও রাষ্ট্রপক্ষে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম শুনানিতে অংশ নেন।

চলতি বছরের ১৯ জানুয়ারি সুপ্রিম কোর্টের আপিল বিভাগ তারাপুর চা বাগানের দখল বৈধ সেবায়েত বরাবর হস্তান্তর করার জন্য সিলেটের জেলা প্রশাসককে নির্দেশ দেন। একই সঙ্গে এই চা বাগানের মধ্যে যেসব স্থাপনা রয়েছে তাও ভেঙে ফেলতে বলেন আদালত।

আপিল বিভাগের এই রায়ের পর গত জুন মাসে রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ মেডিকেল কলেজ সরিয়ে নেয়ার জন্য এক বছরের সময় চেয়ে আপিল বিভাগে আবেদন করেন। আজ বুধবার আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়।

শুনানির এক পর্যায়ের প্রধান বিচারপতি বলেন, এই আদেশে অনেক অনিয়ম হচ্ছে। আমরা চাচ্ছি এই অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। এ ধরনের একটি প্রতিষ্ঠানের (রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ) বিরুদ্ধে যদি ব্যবস্থা নেয়া যায় তবে এটি অন্যদের জন্য উদাহরণ হয়ে থাকবে। পরে আপিল বিভাগ উপরোক্ত আদেশ দেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: