সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রণবীরের টানে ক্যারিয়ার বিসর্জন দিচ্ছিলেন ক্যাটরিনা!

Ranbir-bg20160824132650বিনোদন ডেস্ক ::সব নাটকীয়তার অবসান ঘটিয়ে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছেন অভিনেতা রণবীর কাপুর। এবার ছড়িয়ে পড়লো আরেকটি চমকানোর মতো ঘটনা।

সম্প্রতি ভারতের একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে রণবীর আবেগঘন অনুভূতিতে জানান, ক্যাটরিনাই তার জীবনের সবচেয়ে প্রভাবশালী ও প্রেরণাদায়ী সত্তা। কিন্তু তার এ কথায় কোনো প্রতিক্রিয়া দেখা যায়নি ক্যাটের মধ্যে। বরং প্রাক্তন প্রেমিকের কথা কানেই নেননি ‘এক থা টাইগার’ তারকা।

অথচ ছয় বছরের মন দেওয়া-নেওয়ার সম্পর্কের ওপর ভিত্তি করে ক্যাটরিনাকে নিজের বলেই ধরে নিয়েছিলেন রণবীর। তাদের ঘনিষ্ঠ একটি সূত্রের দাবি, প্রেমের টানে ক্যারিয়ারকে থমকে রাখার সিদ্ধান্ত নিতে যাচ্ছিলেন ক্যাট। এজন্য নতুন কোনো ছবি হাতে নিচ্ছিলেন না তিনি। মিসেস রণবীর কাপুর হওয়ার প্রস্তুতিও শুরু করেছিলেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। কিন্তু ‘ব্যাং ব্যাং’ তারকার এই আবেগকে গুরুত্ব দেননি রণবীর।

জানা গেছে, নিজেদের অভিনীত ‘জাগ্গা জাসুস’ ছবির প্রচারণা শুরুর আগে ক্যাটরিনার সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান ঘটাতে যারপরনাই চেষ্টা করছেন রণবীর। এজন্যই নাকি তিনি টিভিতে ওইরকম আবেগ দেখিয়েছেন।

এদিকে ক্যাটরিনার নতুন ছবি ‘বারবার দেখো’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৯ সেপ্টেম্বর। এতে তার বিপরীতে আছেন সিদ্ধার্থ মালহোত্রা। পরিচালনা করেছেন নিত্য মেহরা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: