সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উত্তেজনাপূর্ণ ম্যাচে টাইব্রেকারে জয়ী হবিগঞ্জ : আজ মাঠে নামছে স্বাগতিক সিলেট

eeeeeeee-copy copyক্রীড়া প্রতিবেদক ::
বিভাগীয় ক্রীড়া সংস্থার আয়োজনে কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্টে কুমিল্লা জেলা দলকে হারিয়ে সেমিঠফাইনাল উঠেছে হবিগঞ্জ জেলা ফুটবল দল। গতকাল সিলেট জেলা স্টেডিয়ামে বিকাল ৪টায় অনুষ্ঠিত ম্যাচে উভয় দলেই ছিলেন বিদেশি খেলোয়াড়। টাইব্রেকারে কুমিল্লাকে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে হবিগঞ্জ জেলা দল। এদিকে আজ মাঠে নামছে স্বাগতিক সিলেট ও মৌলভীবাজার।
প্রথমার্ধের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে হবিগঞ্জ ও কুমিল্লার ম্যাচ। চারজন বিদেশি খেলোয়াড় নিয়ে মাঠে নামে দুদল। খেলার শুরু থেকেই একের পর এক আক্রমণে কুমিল্লা দলকে চাপে রাখে হবিগঞ্জ। এর মধ্যে কয়েকটি সুযোগ পায় হবিগঞ্জ। কিন্তু তাদের স্ট্রাইকারদের ব্যর্থতার কারণে সেটা সম্ভব হয়নি। খেলার ১৭ মিনিটের মাথায় হবিগঞ্জের বিদেশি খেলোয়াড় পিটারের বাড়িয়ে দেওয়া পাস থেকে একটি সুবর্ণ সুযোগ মিস করেন রাসেল। খেলার ২৮ মিনিটে কর্নার থেকে পাওয়া সুযোগ কাজে লাগিয়ে পিটার প্রথম এগিয়ে দেন হবিগঞ্জকে ১-০। খেলার ৪২ মিনিটের মাথায় আক্রমণে যায় কুমিল্লা। ডি বক্সের বাইরে থেকে নেওয়া কুমিল্লার হানিফের অসাধারণ ফ্রি কিকে প্রতিপক্ষের দেয়াল ভেঙে জালে গড়ালে খেলায় ১-১ গোলের সমতা আসে। খেলার প্রথমভাগে তিনটি হলুদ কার্ডের দেখা পেয়ে যায় কুমিল্লা। কুমিল্লার ফ্রাংক, মরু মো. এবং মাইকেল হলুদ কার্ডের ফাঁদে পড়েন।
দি¦তীয়ার্ধ শুরু থেকে গোল আদায়ে মরিয়া হয়ে উঠে দুদল। এসময় দু’দলের খেলোয়াড়রা কিছুটা শারিরিক শক্তির প্রদর্শন দেখাতে থাকেন। খেলার ১৪ মিনিটে প্রথম হলুদ কার্ডের ফাদে পড়েন হবিগঞ্জের বিদেশি খেলোয়াড় জ্যাকসন। আক্রমণ পাল্টা আক্রমণ করেও দু’দলের গোল মিসের মহড়ায় স্কোরলাইনে পরিবর্তন আসছিল না। খেলার ৫৭ মিনিটের মাথায় আরো একটি সূবর্ণ সুযোগ মিস করেন কুমিল্লার শাওন। গোলমুখের একেবারে সামনে থেকে নেওয়া লক্ষ্যভ্রষ্ট শর্টে দলকে এগিয়ে নেওয়ার সুযোগ মিস করেন তিনি। হবিগঞ্জের অধিনায়ক জসিম একাধিক সুযোগ মিস করেন। হলুদ কার্ডের ছড়াছড়ির ম্যাচে ৭৫ মিনিটের মাথায় কুমিল্লার বদলি হিসেবে খেলতে নামা মনির মাঠে নেমেই হলুদ কার্ড দেখেন। ৭৮ মিনিটের মাথায় একটি চমৎকার সংঘবদ্ধ আক্রমণ থেকে শেষমুহূর্তে ফ্রাংক ফিনিসিং টাচ দিলে সরাসরি গোলরক্ষকের হাতে চলে যায়। ৪৫ মিনিট শেষে ১-১ গোলে সমতার পর ম্যাচ সরাসরি টাইব্রেকারে গড়ায়।
ম্যাচ টাইব্রেকারে গড়ালে চারটি শর্টের তিনটিতেই গোল দেন তিন বিদেশি পিটার, চোকা, জ্যাকসন। হবিগঞ্জের অধিনায়ক জসিমই শুধু গোল করতে ব্যর্থ হন। পক্ষান্তরে কুমিল্লার বিদেশি খেলোয়াড় আব্বাস, মাইকেল, ফ্রাংক এই তিনজন গোল আদায়ে ব্যর্থ হলেও পরাজয় নিশ্চিত হয়ে যায় কুমিল্লার। একমাত্র দেশি খেলোয়াড় হানিফ গোল করে শুধু ব্যবধান কমান। ফলে পরাজয় নিয়ে সিলেট ছাড়তে হয় কুমিল্লা জেলা দলকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: