সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাগীব আলীর বিরুদ্ধে জালিয়াতি মামলার চার্জ গঠন হয়নি

ddeefrrraaggggeeebbbস্টাফ রিপোর্টার ::
জালিয়াতির মাধ্যমে তারাপুর চা-বাগানের ভূমি আত্মসাৎ ও বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধভাবে স্থাপনা নির্মাণের আলোচিত দুটি মামলায় শিল্পপতি রাগীব আলীর বিরুদ্ধে চার্জ গঠন হয়নি। মামলার কাগজপত্র প্রস্তুত না হওয়ায় গতকাল মঙ্গলবার চার্জ গঠন করেননি আদালত। সিলেট মুখ্য মহানগর হাকিম আদালতের অতিরিক্ত মুখ্য হাকিম সরাবন তাহুরা মামলার চার্জ গঠনের জন্য পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

আদালত সূত্র জানায়, রাগীব আলীসহ অন্য আসামিদের বিরুদ্ধে যে ওয়ারেন্ট ইস্যু হয়েছিল, তা তামিল হয়নি। সংশ্লিষ্ট থানাগুলো থেকেও কোনো প্রতিবেদন আসেনি আদালতে। তাই মামলা দুটির চার্জ গঠন সম্ভব হয়নি।

এদিকে, প্রতারণার মামলায় তারাপুর চা-বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্তের জামিন বহাল রেখেছেন আদালত। আগামী ধার্য তারিখ পর্যন্ত আদালত তার জামিন বহাল রেখেছেন বলে জানিয়েছেন অ্যাডভোকেট মাহফুজ আহমদ।
উল্লেখ্য, গত ১০ আগস্ট জালিয়াতির মাধ্যমে তারাপুর চা-বাগানের ভূমি আত্মসাৎ ও বাগানের দেবোত্তর সম্পত্তিতে অবৈধভাবে স্থাপনা নির্মাণের আলোচিত দুটি মামলায় শিল্পপতি রাগীব আলী, তার ছেলে আবদুল হাই, মেয়ে রুজিনা কাদির, জামাতা আবদুল কাদির, তারাপুর চা-বাগানের সেবায়েত পঙ্কজ কুমার গুপ্ত ও রাগীব আলীর নিকটাত্মীয় মৌলভীবাজারের রাজনগরের দেওয়ান মোস্তাক মজিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত। ওইদিনই সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে ছেলেকে নিয়ে ভারতে পালিয়ে যান রাগীব আলী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: