সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

dddd163700_0ছাতক প্রতিনিধি ::
ছাতকে ৪৫তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রিড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ সভা গতকাল মঙ্গলবার বিকেলে পাবলিক খেলার মাঠে (মন্টুবাবুর মাঠ) অনুষ্ঠিত হয়।
গত সোমবার সকালে পাবলিক মাঠে প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে দু দিনব্যাপী প্রতিযোগিতায় উপজেলার ২০টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা অংশ নেয়। গতকাল মঙ্গলবার বিকেলে পাবলিক মাঠে অনুষ্ঠিত হয় ফুটবলের ফাইনাল প্রতিযোগিতা। ছাতক সিমেন্ট কারখানা উচ্চ বিদ্যালয় ফুটবল দল ও সুফীনগর মাদ্রাসা ফুটবল দলের মধ্যে অনুষ্ঠিত ফাইনাল প্রতিযোগিতায় টাইব্রেকারে ২-১ গোলের ব্যবধানে সুফীনগর মাদ্রাসা ফুটবল দল চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। উভয় দলই আক্রমণাত্মক ফুটবল খেলেও নির্ধারিত সময়ে গোল করতে ব্যর্থ হয়। এর আগে সেমিফাইনালে আজিুজর রহমান উচ্চবিদ্যালয় ফুটবল দলকে পরাজিত করে ছাতক সিমেন্ট কারখানা উচ্চবিদ্যালয় ফুটবল দল ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে এবং রাধানগর দাখল মাদ্রাসা ফুটবল দলকে পেছনে ফেলে ফাইনালে উত্তির্ন হয় সুফীনগর মাদ্রাসা ফুটবল দল। ফাইনাল খেলাটির ধারা বর্ণনা করেন শিক্ষক মাহবুব হোসেন।
সহকারী কমিশনার (ভুমি) শেখ হাফিজুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মৌলদুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল। এসময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, ছাতক প্রেসক্লাব সভাপতি সৈয়দ হারুন-অর রশীদ, ছাতক বহুমুখী মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মঈনুল হুসেন চৌধুরী, বক্তব্য রাখেন, ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক বিজয় রায়,প্রতিযোগিতার আহবায়ক শিক্ষক দেলোয়ার হোসেন খান, শিক্ষক জালাল আহমদ, কামাল উদ্দিন, রফিকুল ইসলাম, কবিরুল হক, মিসির আলী, আব্দুল গনি, দিলীপ চন্দ্র মজুমদার, সাজিদুর রহমান, দুদু মিয়া, ব্যবসায়ি অরুন দাস, ছাত্রনেতা শিপলু আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: