সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৮ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল

jamayaaatগতকাল মঙ্গলবার জামায়াত কেন্দ্রঘোষিত দেশব্যাপী বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে নগরীতে ঝটিকা বিক্ষোভ মিছিল করে সিলেট মহানগর জামায়াত। সংগঠনের নির্বাহী পরিষদ সদস্য কারাবন্দি মীর কাশেম আলীসহ রাজবন্দিদের মুক্তি ও তাঁর ছেলে ব্যারিস্টার আরমানকে অবিলম্বে অক্ষত অবস্থায় পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবিতে এ বিক্ষোভ মিছিল করা হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সরকার একদিকে জামায়াতে ইসলামীকে নেতৃত্বশূন্য করতে একের পর এক শীর্ষ নেতাকে বিচারের নামে হত্যার ষড়যন্ত্র করছে। অপরদিকে ট্রাইবুন্যালের বিচার কার্যে নিয়োজিত আইনজীবীদের জোরপূর্বক তুলে নিয়ে বিচারপ্রক্রিয়া বাধাগ্রস্ত করছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের এমন আচরণ ন্যায় বিচারের পথে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। বক্তারা বলেন, জামায়াতের নির্বাহী পরিষদ সদস্য মীর কাশেম আলীর মামলার আইনজীবী ব্যারিস্টার মীর আহমাদ বিন কাসেম আরমানকে তার বাসা থেকে তুলে নেয়া হলো। আজ অবধি তাঁকে পরিবারের কাছে ফিরিয়ে না না দেওয়ায় সরকার জনমনে ভীতির সঞ্চার হয়েছে। অবিলম্বে মীর কাশেম আলী, কারাবন্দি শীর্ষ নেতৃবৃন্দসহ সকলকে নিঃশর্ত মুক্তি দিন এবং ব্যারিস্টার আরমানকে অক্ষত অবস্থায় তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দিন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি মো. শাহজাহান আলী, জামায়াত নেতা হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, রফিকুল ইসলাম, ইসলামী ছাত্র শিবির সিলেট মহানগরী সেক্রেটারি আব্দুল্লাহ আল মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম। বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: