সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৪ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটের হয়ে মাঠে নামছেন ওয়াহেদ-সাদ ও বিপলু

EventLogo-copy copyক্রীড়া প্রতিবেদক ::
সিলেট জেলা স্টেডিয়ামে শুরু হয়েছে সিলেট বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। দেশের ৮টি জেলার দলগুলো নিয়ে নক আউট পর্বের এ টুর্নামেন্ট আয়োজন করেছে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা। আজ সন্ধ্যা ৭টায় জেলা স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোয় মৌলভীবাজারে সাথে সিলেটের হয়ে দর্শক মাতাতে মাঠে নামছেন ৩ তরুণ তুর্কি ওয়াহেদ-সাদ ও বিপলু।
দীর্ঘদিন পর সিলেটে বড় কোন ফুটবলের টুর্নামেন্টের আসর বসলো। আর এমন একটি আসরে সিলেট জেলা দলের হয়ে মাঠ কাঁপাত এসেছেন জাতীয় দল ও ঢাকার ঐতিহ্যবাহী আবাহনী-মোহামেডানে খেলা সিলেটের ৩ তরুণ তুর্কি ওয়াহেদ আহমদ, সাদ উদ্দিন ও বিপলু আহমেদ। যার মধ্যে ওয়াহেদ আহমদ জাতীয় দল ও ঢাকা আবাহনীতে খেলছেন। সাদ উদ্দিন বাংলাদেশ অনূর্ধ্ব-১৬ ও ১৯ এবং বর্তমানে ঢাকা আবাহনীর হয়ে খেলছেন তিনি। আর বিপলু আহমেদ বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ এবং ঢাকা মোহামেডানে খেলছেন। ঢাকার ক্লাবগুলোতে সিলেটের এই বীরেরা কাঁপন তুললেও এবার জেলার হয়ে মাঠ মাতাতে গতকাল সোমবার সকালে সিলেট এসেছেন তারা। আজ বুধবার সন্ধ্যা ৭টায় তারা মৌলভীবাজার জেলা দলের বিপক্ষে মাঠে নামবেন।
এদিকে দলে এ ৩ জনকে পেয়ে উচ্ছ্বসিত সিলেট জেলা দলের খেলোয়াড়, কোচ, কর্মকর্তা ও সমর্থকরা। সকলের প্রত্যাশা সিলেটের গর্ব এ তিন তরুণ ফুটবলারসহ দলের অন্যান্য ফুটবলাররা চমৎকার ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে টুর্নামেন্টের আয়োজক সিলেটকে চ্যাম্পিয়ন করে সিলেটবাসীর মুখ আরো উজ্জ্বল করবেন। যদি সিলেটের আরেক কৃতীসন্তান জাতীয় দলে খেলা তখলিছ আহমদ ইনজুরিতে থাকায় খেলতে পারছেন নিজ জেলার হয়ে।
জাতীয় দলে খেলা সিলেটের গর্ব ওয়াহেদ আহমদ জানান, জাতীয় দল বা ঢাকা আবাহনীতে খেললেও নিজ জন্মস্থান সিলেটের হয়ে খেলাটা সত্যি আনন্দের। তাই ডাক পাওয়ার পরই সিলেট জেলা দলের হয়ে মাঠে নামতে আমরা সিলেট চলে এসেছি। অনেক দিন পর এমন একটি জমজমাট টুর্নামেন্ট হচ্ছে শুনে আমি ব্যক্তিগতভাবে খুশি হয়েছি। কারণ আমরা চাই, এসব টুর্নামেন্টে ভালো খেলে সিলেট থেকে আরো প্রতিভাবান ফুটবলার বেরিয়ে আসুক। যারা জাতীয় দলসহ ঢাকার বড় বড় ক্লাবে খেলে সিলেটের মুখ আরো উজ্জ্বল করবে। সিলেট বিভাগীয় কমিশনার গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-এ সিলেট দলকে চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চান বলেও তিনি আশা প্রকাশ করেন। এদিকে সিলেটের দলে আরো রয়েছেন সুহেল, সামছুল, জামিল, মুর্শেদ, সামাদ, কামরুল, জুবেল, শ্যামল, অপু, নাইম, সাদ্দাম, লিমন, রিপন, মুন্না, মনছুর, মতিন, সাদ, খালেদ, ওয়াহেদ, আজিজ, বদরুল, রুমেল, আলম , ইমরাজ ও বিপলু।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: