সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় সিলেটে ছাত্রলীগের ১৬ জন নেতকর্মীর বিরুদ্ধে থানায় এজাহার

chatraliiiigস্টাফ রিপোর্টার ::
নগরীর সুবিদবাজারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুরের ঘটনায় ছাত্রলীগের ১৬ জন নেতাকর্মীর বিরুদ্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় এজাহার দায়ের করেছেন সিলেট মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মো. শামসুল হক। তবে এ ঘটনায় থানায় কোনো এজাহার দায়ের করা হয়নি বলে জানিয়েছেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ সোহেল আহাম্মদ। গত সোমবার রাতে থানায় এজাহার দায়ের করেছেন বলে দাবি করেছেন শামছুল হক।

জানা গেছে, সুবিদবাজারের স্টার প্লাজা মার্কেটের জালালী টেইলার্স অ্যান্ড ফেব্রিক্সে হামলার ঘটনায় ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আবুল কালাম তুহিন, সাধারণ সম্পাদক সোবহান আহমদ মিলন, ছাত্রলীগ কর্মী জুলহাস, মাসুক, ফিরোজ, মামুন ও অজ্ঞাত ৮/১০ জনের নামোল্লেখ করে গত সোমবার রাতে কোতোয়ালি মডেল থানায় এজাহার দেন সিলেট মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মো. শামসুল হক।

এদিকে এ ঘটনায় কোতোয়ালি থানায় ছাত্রলীগ নেতাকর্মীর বিরুদ্ধে কোনো এজহার দায়ের করা হয়নি বলে জানিয়েছেন অফিসার ইনচার্জ সোহেল আহমদ। তিনি জানান, এ ব্যাপারে আমি কিছু জানি না। কেউ লিখিতভাবে কোনো এজাহার দায়ের করেনি।

এদিকে শামসুল হক জানান, আমি থানায় অজ্ঞাতনামা ৬ জনের নামোল্লেখ করে থানায় এজহার দায়ের করেছি। এ এজহারে অজ্ঞাতনামা হিসেবে আরো ৮/১০ জন রয়েছেন। পুলিশ এ ব্যাপারে অস্বীকার করার কোনো উপায় নেই।
উল্লেখ্য, সুবিদবাজারের স্টার প্লাজা মার্কেটের জালালী টেইলার্স অ্যান্ড ফেব্রিক্সে ছাত্রলীগ সভাপতি আবুল কালাম তুহিন কিছু জিনিস ক্রয় করতে আসেন।

এ সময় দোকানের মালিকের সাথে বনিবনা না হওয়ায় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এর কিছু সময় পর আবুল কালাম তুহিন, সাধরণ সম্পাদক মিলন এবং ছাত্রলীগ নেতা জুলহাসের নেতৃত্বে ১৫/২০ জনের সন্ত্রাসীদল সশস্ত্র হামলা চালায়। এ সময় তারা দোকানটিতে ব্যাপক ভাঙচুর চালিয়ে নগদ ৫০ হাজার টাকা লুটপাট এবং আরও প্রায় লক্ষ টাকার ক্ষতি সাধন করে। আত্মরক্ষার্থে দোকানের মালিক সিলেট মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মো. শামসুল ইসলাম দৌড়ে পালিয়ে যান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: