সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাস্তুহারালীগ সভাপতি সংখ্যালগু নারীকে শ্লীলতাহানি চেষ্টা : ফুঁসে উঠেছে জনতা

unnamed (1)তাহিরপুর প্রতিনিধি: বাস্তুহারালীগ সভাপতি সংখ্যালগু নারীকে শ্লীলতাহানি চেষ্টার করায় ফুঁসে উঠেছে জনতা । ঘটনাটি ঘটে সুনামগঞ্জের তাহিরপুরে । সংখ্যালগু নারীকে শ্লীলতাহানি চেষ্টার প্রতিবাদে মানববন্ধ পালন করেছে তাহিরপুর উপজেলাবাসী। মঙ্গলবার সকাল ১১টায় তাহিরপুর পূর্ব বাজারে ঘন্টা ব্যাপী মানববন্ধনে অংশ গ্রহন করেন উপজেলা সদরের বিভিন্ন ওয়ার্ডের মেম্বার, সামাজিক, সাংস্কৃতিক ,রাজনৈতিক সংঘটনের নেতাকর্মী,এলাকার গন্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনসাধারন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, তাহিরপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান বোরহান উদ্দিন,নুরুল আমিন সোহেল,রমেন্দ্র নারায়ন বৈশাখ,নিখিল রায়,অনুপম রায়,মনধীর রায়,অনুকুল রায়,তোজাম্মেল হক নাছরুম,আবুজহুর হ্নদয়,রিংকু রায়,রুকন উদ্দিন,সোহানুর রহমান সোহাগ,স ম খোকন প্রমুখ। এ সময় বক্তারা এই নেক্কার জনক ঘটনার আসামী মতিউর রহমান মতির দৃষ্টান্ত মুলক শাস্তি ও ইউপি সদস্য পদ থেকে অপসারনরে দাবী জানানো হয়।

উল্লেখ্য,গত ২১শে আগষ্ট রাত সাড়ে দশটায় উপজেলা সদর ইউনিয়নের মধ্য তাহিরপুর (রায় পাড়া) গ্রামের অনুকুল রায় নিজ বাড়ির বাহিরে থাকার সুযোগে তার স্ত্রী কে একা পেয়ে উপজেলার ৪নং ওয়ার্ড মেম্বার ও উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি মতিউর রহমান মতি ঘরের ভিতরে প্রবেশ করে গৃহবধু কে ধর্ষনের চেষ্টা করে। এ সময় গৃহবধুর আর্তচিৎকারে বাইরে থাকা স্বামী,আত্মীয়-স্বজন এবং প্রতিবেশীরা এগিয়ে এলে মতি পালিয়ে যায়। এ ঘটনায় অনুকুল রায়ের স্ত্রী প্রীতি রায় বাদী হয়ে শ্লীলতাহানির অভিযোগ এনে উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি মতিউর রহমান মতি কে আসামী করে ২২শে আগষ্ট সোমবার দুপুরে তাহিরপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-১৪।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: